TRP Ratings

পায়ের চোট নিয়েই শুটিং জারি রুবেলের, টিআরপি তালিকায় কত নম্বরে রয়েছে ‘নিমফুলের মধু’?

প্রতি সপ্তাহে এই দিনে পাওয়া যায় টিআরপি-র ফল। এই সপ্তাহে কোন সিরিয়াল কত নম্বর স্থান দখল করল? প্রথম পাঁচে অনেকটা এগিয়ে রইল কোন সিরিয়াল?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১৪:৫৭
Share:

‘নিমফুলের মধু’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

প্রতি সপ্তাহে বৃহস্পতিবার নির্ধারিত হয় সারা সপ্তাহে কেমন ফল করল বাংলা টেলিভিশনের প্রতিটি সিরিয়াল? কে প্রথম হল আর কোন সিরিয়ালই বা ছিটকে গেল প্রতিযোগিতা থেকে। জুলাই মাসের শেষ সপ্তাহের টিআরপিতে খুব বেশি বদল হয়নি। তবে প্রতিটি সিরিয়ালের নম্বর অনেকটাই বেড়েছে। চলতি সপ্তাহে নানা রকমের সমস্যার মধ্যে দিয়েছে গিয়েছেন ‘নিমফুলের মধু’ সিরিয়ালের সদস্যরা। শুটিং করতে গিয়ে ঘটেছে দুর্ঘটনা। দু’টি গোড়ালিই ভেঙে গিয়েছে নায়ক রুবেল দাসের। তাই মাঝে স্টুডিয়োপাড়ায় শুরু হয়েছিল নতুন জল্পনা। এই কারণে নাকি সৃজনের চরিত্রে দেখা যাবে নতুন নায়ককে। তবে সে কথা উড়িয়ে দিয়েছে টিমের সবাই। বাড়িতে বসেই শুটিং চালিয়ে যাচ্ছেন রুবেল। অধিক পরিশ্রমে ফলও মিলেছে। শত বাধার মাঝেও প্রথম পাঁচে নিজেদের জায়গা ধরে রেখেছে ‘নিমফুলের মধু’।

Advertisement

তবে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালকে টেক্কা দেওয়া বেশ কঠিন। নতুন বছরের সাত মাস কেটে গেল। ২৮ সপ্তাহ ধরে এক নম্বরেই আছে দীপা এবং সূর্য। এক দিকে সোনা আর রূপার জন্ম রহস্য নিয়ে এমনিই ধাঁধায় রয়েছে সূর্য। দুই মেয়েই যে তার আর দীপার, সে কথা এখনও জানতে পারেনি সূর্য। ফলে গল্পে এখন চরম নাটকীয় মোড়। যা পরতে পরতে উপভোগ করছেন দর্শক। সেই প্রতিফলনই দেখা গেল টিআরপি তালিকায়। এ সপ্তাহেও প্রথমে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য, দীপার প্রাপ্ত নম্বর ৮.৯। ‘জগদ্ধাত্রীতে’ও উত্তেজনা তুঙ্গে। দুই জা জগদ্ধাত্রী এবং কৌশিকীর মধ্যে বন্ধুত্ব জমেছে। এই সপ্তাহে তারা পেয়েছে ৮.৪।

অন্য দিকে, ফুলকি আর রোহিত রায়চৌধুরীর বিয়ের আসর জমজমাট। অসমবয়সি বিয়ে আর প্রেম নিয়ে উৎসুক দর্শক। এক মাস হল শুরু হয়েছে ‘ফুলকি’। এক মাসেই টিআরপি প্রতিযোগিতায় বাকিদের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। তৃতীয় স্থানে রয়েছে ফুলকি এবং রোহিত। তাদের প্রাপ্ত নম্বর ৮.২। চতুর্থ স্থানে রয়েছে পাখি এবং কুশ। ‘রাঙা বউ’ শ্রুতি দাসের ব্যক্তিগত জীবন নিয়ে শেষ কয়েক দিনে কম চর্চা হয়নি। অনেকের ধারণা, সেই প্রভাবই দেখা যাচ্ছে টিআরপিতেও। এ সপ্তাহে তারা পেয়েছে ৭.৩। আর পঞ্চম স্থানে ‘নিমফুলের মধু’। অনেক সমস্যার মধ্যেও ৭.২ পেয়ে পঞ্চম স্থানে রয়েছে পর্ণা এবং সৃজন। বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন