TRP Ratings

বাস্তবে বিয়ের পিঁড়িতে বসছেন শ্বেতা-রুবেল! এ দিকে টিআরপি আসতেই শুরু হাড্ডাহাড্ডি লড়াই

বৃহস্পতিবার মানেই সিরিয়াল পাড়ায় টিআরপি আসার দিন। নতুন তালিকায় প্রথম পাঁচে রয়েছে রুবেল এবং শ্বেতা দু’জনেরই সিরিয়াল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৪:৫৩
Share:

রুবেল দাস-শ্বেতা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

প্রতি সপ্তাহের এই দিনটার অপেক্ষাতেই থাকে সিরিয়াল পাড়ার সবাই। নায়ক-নায়িকা থেকে কলাকুশলীদের প্রায় সবাই। সময় মতো হাজির নতুন বছরের দ্বিতীয় সপ্তাহের টিআরপি। নতুন বছরে কিছুটা রদবদল হয়েছে তালিকায়। প্রথম পাঁচে যোগ হয়েছে নতুন নাম। প্রথম পাঁচে দেখা যাচ্ছে, এক দিকে রয়েছে রুবেল দাস অভিনীত সিরিয়াল ‘নিমফুলের মধু’। অন্য দিকে, মাত্র কয়েক সপ্তাহে প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে শ্বেতা ভট্টাচার্য অভিনীত সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’। সিরিয়ালপাড়ায় আলোচনা, এ বার পর্দায় রুবেল বনাম শ্বেতা। তবে হাড্ডাহাড্ডি লড়াই যেমনই হোক না কেন, পয়লা নম্বরে রয়েছে ‘জগদ্ধাত্রী’। ৯.৫ পেয়ে প্রথম স্থানে রয়েছে জ্যাস সান্যাল।

Advertisement

পর্ণা, সৃজনের গল্পেও এসেছে নতুন মোড়। ‘বারো মাসে তেরো পার্বণ’ নামের একটি শাড়ির প্রদর্শনীর আয়োজন করেছে তারা। পুরুষদের জন্য এখন থেকে তারা তৈরি করবে পোশাক। নতুন কাহিনি অনুরাগীদের বেশ ভাল লাগছে। তার প্রমাণ হল নম্বর। ৮.৮ পেয়ে এ সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’। তবে গত কয়েক সপ্তাহে স্থান পরিবর্তন হয়নি ‘ফুলকি’র। একটানা তৃতীয় স্থান অধিকার করে রয়েছে ফুলকি এবং রোহিতের কাহিনি। তাদের প্রাপ্ত নম্বর ৮.৭।

নতুন বছর আসার পরেই চতুর্থ এবং পঞ্চম স্থানে এসেছে দু’টি নতুন নাম। খুব অল্প সময়ের মধ্যেই প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে ‘গীতা এল.এল.বি’ এবং ‘কোন গোপনে মন ভেসেছে’। ৭.৯ পেয়ে ‘গীতা এল.এল.বি’র প্রাপ্ত নম্বর ৭.৯। আর রণজয় বিষ্ণু এবং শ্বেতা জুটির নতুন কাহিনি ‘কোন গোপনে মন ভেসেছে’ পেয়েছে ৭.৪। বাকিরা কে কোথায়? রইল তালিকা—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন