Anurag Kashyap

অনুরাগ কাশ্যপের হবু জামাইয়ের জীবিকা কী? শ্বশুরের মতো তিনিও কি পরিচালক?

সম্প্রতি বিদেশের মাটিতে বাগ্‌দান সারলেন অনুরাগ কাশ্যেপর কন্যা আলিয়া। পরিচালকের ভাবী জামাইয়ের পরিচয় জানেন!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ২১:২৫
Share:

অনুরাগের হবু জামাইয়ের পরিচয় প্রকাশ্যে। ছবি: সংগৃহীত।

দীর্ঘ দিনের প্রেমিক শেন গ্রেগোয়ার সঙ্গে সম্প্রতি বাগ্‌দান সারলেন অনুরাগ কাশ্যপের একমাত্র কন্যা আলিয়া কাশ্যপ। দেশে নয়, ইন্দোনেশিয়ার বালিতে আংটিবদল সারলেন যুগল। একান্ত ব্যক্তিগত পরিসরে এই বাগ‌্‌দান সারেন। বাবা অনুরাগ খবর পেয়েছেন সমাজমাধ্যমের পাতায়।

Advertisement

সম্পর্ক নিয়ে কোনও দিনই লুকোছাপা করেননি অনুরাগ কাশ্যপের কন্যা আলিয়া কাশ্যপ। বরাবরই প্রেমিকের সঙ্গে সম্পর্কের প্রকাশ্য উদ্‌যাপনে বিশ্বাসী তিনি। বলিউডে অভিষেক না ঘটলেও পরিচিতি কিছু কম নেই তাঁর। বাগ্‌দানের আগেই প্রেমিক শেনকে নিয়ে যাওয়া আসা করেছেন মুম্বইয়ে। তারকা সন্তানদের ঘনিষ্ঠ বৃত্ত প্রায় সকলেই চেনেন অনুরাগের হবু জামাইকে। কিন্তু কী করেন শেন, শ্বশুরের মতো তিনিও কী পরিচালক? বিভিন্ন মহলে এই নিয়ে জল্পনা। জানা যাচ্ছে শেন গ্ল্যামার জগতের সঙ্গে সরাসরি যুক্ত নন। তিনি আমেরিকা নিবাসী একজন উদ্যোগপতি। রকেট পাওয়ার্ড সাউন্ড নামের একটি সংস্থার প্রতিষ্ঠাতা। সঙ্গীতের সঙ্গে যুক্ত নানা ধরনের যন্ত্র সরাবরাহ করে এই সংস্থা।

তিন বছরের সম্পর্কের পর বাগ‌্‌‌দান সারলেন অনুরাগ কন্যা। শনিবার নিজের সমাজমাধ্যমের পাতায় ছবি দিয়ে আলিয়া লেখেন, ‘‘অবশেষে সত্যি হল। আমার প্রিয় বন্ধু, আমার সঙ্গী আমার মনের মানুষ, এ বার সে আমার ‘ফিয়াঁসে’ হল। তোমার প্রস্তাবে হ্যাঁ বলাটা সব থেকে সহজ কাজ। ধন্যবাদ তোমাকে এমন নিঃস্বার্থ ভালবাসা আমাকে দেওয়ার জন্য। বাকি জীবনটা তোমার সঙ্গেই কাটাতেই চাই। ভালবাসব তোমাকে আজীবন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন