Hollywood News

রণবীরকে ‘গেট লস্ট’ বললেন কে?

না, কেরিয়ার শুরুর দিনগুলোতে নয়। বি-টাউনের নামজাদা তারকা হয়ে ওঠার পরেই মুখঝামটা শুনতে হয়েছিল রণবীর কপূরকে!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৬ ১৬:০০
Share:

না, কেরিয়ার শুরুর দিনগুলোতে নয়। বি-টাউনের নামজাদা তারকা হয়ে ওঠার পরেই মুখঝামটা শুনতে হয়েছিল রণবীর কপূরকে!

Advertisement

বছর দুয়েক হল হয়তো রণবীরের ছবির বাজার একটু পড়েছে। কিন্তু, তাঁর স্ট্যাটাস এ দেশে এখনও নাম করা তারকাদের শীর্ষ তালিকাতেই রয়েছে। কিন্তু, হলিউডে তাঁকে খুব একটা কেউ চেনেন না। আর এটা ভাল ভাবেই বুঝেছেন ঋষি কপূরের যোগ্য অভিনেতা-পুত্র।

কী রকম?

Advertisement

আরও পড়ুন: হলিউডের অফার ফেরালেন রণবীর?

তারকাদের সঙ্গে সেল্‌ফি কিংবা অটোগ্রাফের জন্য রণবীরও নাকি প্রচণ্ড মাতামাতি করেন। হলিউডি অভিনেত্রী নাতালি পোর্টম্যানের অন্ধভক্ত তিনি। আর অভিনেত্রীকে মনের সেই কথা জানাতে গিয়ে চরম অপমানিত হতে হয়েছিল তাঁকে। এমনই এক অভিজ্ঞতা শেয়ার করেছেন নায়ক।

সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি জানিয়েছেন, বেশ কিছু দিন আগে নিউইয়র্কে নাতালি পোর্টম্যানের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। রণবীর যে নাতালির অভিনয় ভীষণ পছন্দ করেন! এ কথা জানাতেই অভিনেত্রীর কাছে গিয়েছিলেন তিনি। কিন্তু রণবীর বুঝে উঠতে পারেননি যে, নাতালির মুড ভাল নেই। শুধু তাই-ই নয়, নাতালি ফোনে ছিলেন এবং কাঁদছিলেন। সামনে নাতালিকে দেখে আর নিজেকে সামলে রাখতে পারেননি রণবীর। অন্য ভক্তদের মতো দৌড়ে অভিনেত্রীর কাছে চলে যান নায়ক। বলতে শুরু করেন ‘আমি ভালবাসি তোমার...’। ব্যস, এখানেই তাঁর যাবতীয় কথার ইতি। তাঁর পুরো কথা শেষ করতে না দিয়েই, নাতালি তাচ্ছিল্য ভরে রণবীরকে বলেন, ‘‘গেট লস্ট।’’ আসলে রণবীরকে অন্য ফ্যানদের মতোই ভেবেছিলেন হলিউডি অভিনেত্রী। তিনি যে ভারতের ‘হার্টথ্রব’ ঘুণাক্ষরেও টের পাননি নাতালি। তাই নাতালির কাজ যে তাঁর ভীষণ ভাল লাগে, সেটা আর বলা হল না রণবীরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন