নির্যাতন করত রাহুল, বলল পুলিশ! হাতিয়েছে প্রত্যুষার ২৪ লক্ষ টাকাও?

প্রত্যুষা আত্মহত্যা মামলায় তদন্ত যত এগোচ্ছে ততই নতুন সব চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। তদন্ত যত এগোচ্ছে ততই জালে জড়িয়ে পড়ছেন রাহুল। ইতিমধ্যে আদালতে পুলিশ জানিয়েছে, প্রত্যুষার ওপর মানসিক এবং শারীরিক নির্যাতন চালাতেন রাহুল। এতদিন এটা শুধুমাত্র প্রত্যুষার বাবা-মা’র অভিযোগ হিসেবেই সামনে এসেছিল। এ বার তাতেই মিলল পুলিশের তদন্ত রিপোর্টের শিলমোহর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৬ ১৬:০৯
Share:

প্রত্যুষা আত্মহত্যা মামলায় তদন্ত যত এগোচ্ছে ততই নতুন সব চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। তদন্ত যত এগোচ্ছে ততই জালে জড়িয়ে পড়ছেন রাহুল। ইতিমধ্যে আদালতে পুলিশ জানিয়েছে, প্রত্যুষার ওপর মানসিক এবং শারীরিক নির্যাতন চালাতেন রাহুল। এতদিন এটা শুধুমাত্র প্রত্যুষার বাবা-মা’র অভিযোগ হিসেবেই সামনে এসেছিল। এ বার তাতেই মিলল পুলিশের তদন্ত রিপোর্টের শিলমোহর। অর্থাত্ রাহুলের বিরুদ্ধে ওঠা একটা অভিযোগকে আপাতত সত্যি বলে ধরে নেওয়া যেতেই পারে।
সম্প্রতি প্রত্যুষার পরিবারের তরফ থেকে পুলিশে অভিযোগ জানানো হয়েছে যে, প্রত্যুষার ব্যাঙ্ক অ্যাকাউন্ট নাকি প্রায় খালি। কে এতো টাকা কী ভাবে খরচ করল তার কিছুই তাঁরা জানেন না। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে বাঙ্গুরনগর থানার পুলিশ। তদন্তে সামনে আসে এক চাঞ্চল্যকর তথ্য। গত নভেম্বর থেকে মার্চ পর্যন্ত ২৪ লক্ষ টাকা তোলা হয়েছে প্রত্যুষার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে। তদন্তকারীদের ধারণা, এই টাকা বিভিন্ন রিয়ালিটি শো (যার মধ্যে রয়েছে বিগ বস, পাওয়ার কাপল-এর মতো শো) থেকে পেয়েছিলেন প্রত্যুষা। পুলিশ ইতিমধ্যেই বিভিন্ন ব্যাঙ্কে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। পুলিশ জানিয়েছে, প্রত্যুষার ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করতেন রাহুল। খুব স্বাভাবিক ভাবেই প্রাথমিক সন্দেহর তির রাহুলের দিকেই। এ ছাড়াও রাহুলের প্রাক্তন দুই বান্ধবীও তাঁর বিরুদ্ধে সম্পর্ককে কাজে লাগিয়ে লক্ষ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ এনেছেন।
তবে কি প্রত্যুষার সঙ্গেও এমন কোনও ঘটনা ঘটেছিল? উত্তরটা পেতে অবশ্য অপেক্ষা করতে হবে পুলিশের তদন্তের ‘ফাইলান রিপোর্ট’ জমা পড়া পর্যন্ত।

Advertisement

আরও পড়ুন...
প্রত্যুষা মামলায় আগাম জামিন খারিজ রাহুলের

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন