Entertainment News

টলিউডে অঙ্কুশ ভ্যানিশ! অভিনেতা গেলেন কোথায়?

টলিউড থেকে অঙ্কুশ ভ্যানিশ, ঠিকই। তবে তাঁর খোঁজ পাওয়া গেল। এই মুহূর্তে তিনি...।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৭ ১৩:১৪
Share:

অঙ্কুশ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বেশ কিছু দিন ধরে তাঁর দেখা নেই। তিনি অর্থাত্ অঙ্কুশ। কোনও পার্টিতে তিনি নেই। কোনও ছবির শুটিংও করছেন না। এমনকী অঙ্কুশ কলকাতাতেও নেই। তা হলে গেলেন কোথায়? এ তো রীতিমতো ভ্যানিশ!

Advertisement

আরও পড়ুন, অপরাজিতা আঢ্যর জীবনে এলেন ‘ইন্দুবালা’

টলিউড থেকে অঙ্কুশ ভ্যানিশ, ঠিকই। তবে তাঁর খোঁজ পাওয়া গেল। এই মুহূর্তে তিনি মুম্বইতে। গত ২০ অক্টোবর কলকাতা ছেড়েছেন প্রায় চার মাসের জন্য। সাগরপাড় থেকে জানালেন, মুম্বই যাওয়ার উদ্দেশ্য নাকি প্রপার গ্রুমিং।

Advertisement

সত্যিই কি তাই? নাকি বলিউডি ফিল্মে এন্ট্রি নিতে চলেছেন অঙ্কুশ? হেসে বললেন, ‘‘আমি হঠাত্ করেই অভিনয় করতে এসেছিলাম। প্রায় ছ’বছরের কেরিয়ারে ১৪-১৫টা ছবি করার পর এই ডিসিশনটা নিলাম। আমার লাভার বয় ইমেজ বা কমিক টাইমিং নিয়ে অনেক প্রশংসা পেয়েছি। কিন্তু মনে হয়েছিল, হোয়াট নেক্সট? তাই অভিনয় হোক বা শরীরচর্চা সব কিছু নিয়ে প্রপার ট্রেনিং নিচ্ছি। হ্যাঁ, এটা ঠিক যে বলিউডি টিমের তত্ত্বাবধানেই আমি ট্রেনিং নিচ্ছি, তবে কোনও ছবির জন্য নয়।’’

আরও পড়ুন, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে ‘বিলের ডায়েরি’

এ বছর কলকাতা চলচ্চিত্র উত্সবে থাকা হচ্ছে না বলে মন খারাপ। মিস হয়ে যাচ্ছে এমন আরও অনেক কিছু। তবে অভিনেতা হিসেবে নিজেকে অন্য একটা স্তরে নিয়ে যেতে চান তিনি। তাই এটুকু স্যাক্রিফাইস হাসিমুখেই করছেন অভিনেতা। ‘‘দেখবেন, গ্রুমিং শেষ হওয়ার পর অন্য এক অঙ্কুশকে দেখবেন দর্শক’’ আত্মবিশ্বাসী শোনাল অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন