Entertainment News

কেরিয়ারের মধ্য গগনে কেন বিয়ে করেছিলেন? মুখ খুললেন কাজল

১৯৯৯ সালে তিনি তখন কেরিয়ারের মধ্য গগনে। হঠাৎই বিয়ের সিদ্ধান্ত। অবাক হয়েছিল বিনোদন মহল। তবু নিজের সিদ্ধান্ত থেকে এক চুলও সরেননি কাজল। পরিণাম, চার হাত এক হল অজয়-কাজলের। কিন্তু কেন হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কেরিয়ারের প্রাইম টাইমে?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৬ ১৫:০২
Share:

১৯৯৯ সালে তিনি তখন কেরিয়ারের মধ্য গগনে। হঠাৎই বিয়ের সিদ্ধান্ত। অবাক হয়েছিল বিনোদন মহল। তবু নিজের সিদ্ধান্ত থেকে এক চুলও সরেননি কাজল। পরিণাম, চার হাত এক হল অজয়-কাজলের। কিন্তু কেন হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কেরিয়ারের প্রাইম টাইমে? সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুললেন খোদ নায়িকা।

Advertisement

বললেন, “সেই সময় বছরে আমি ৪-৫টা করে ছবি করছিলাম। কিন্তু একটা সময়ে এসে সবকিছুই একটু নিয়ন্ত্রণে আনা দরকার। আমিও সেটাই চেয়েছিলাম।” শুধু তাই নয়, তিনি ঠিক করেছিলেন বিয়ের পর ছবির সংখ্যা কমিয়ে বছরে একটায় নামিয়ে আনবেন। আর তাই বিয়ের পর ‘ফনা’, ‘ইউ মি অউর হম’, ‘মাই নেম ইজ খান’, ‘উই আর ফ্যামিলি’, ‘টুনপুর কা সুপারহিরো’, ‘দিলওয়ালে’-র মতো সিনেমা করলেও বছরে একটার বেশি কাজ কখনও করেননি।

সাক্ষাৎকারে কাজল এও বলেছেন, “বিয়ের সিদ্ধান্ত সেই সময়ের জন্য একদম সঠিক ছিল। কারণ আমি নিজেই এই ওয়ার্ক প্রেশার থেকে মুক্তি পেতে চাইছিলাম।”

Advertisement

সত্যিই, নায়িকা হন বা ঘরণী, অথবা দুই সন্তানের মা, সব জায়গাতেই ‘পারফেক্ট’ মিসেস দেবগন।

১৭ বছর ধরে সুখে ঘর করছেন কাজল-অজয়।

আরও পড়ুন: অর্জুন কপূরের প্রতি রাতের পার্টির খরচ ১ লক্ষ টাকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন