Bonny-Koushani

‘বনি তো দুশ্চরিত্র’, প্রকাশ্যে আচমকা এমন কথা কেন বললেন কৌশানী?

রাজ চক্রবর্তীর ছবির ফ্লোরে তাঁদের প্রথম দেখা। তার অনেক দিন পর সম্পর্কের শুরু বনি-কৌশানীর। তাঁদের প্রেমের বিভিন্ন মুহূর্ত দেখা যায় ইনস্টাগ্রামে। তা হলে আচমকা বনিকে এমন কেন বললেন নায়িকা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৯
Share:

এ বার প্রকাশ্যেই বনিকে দুশ্চরিত্র বললেন কৌশানী। ছবি: সংগৃহীত।

বনি-কৌশানী টলিপা়ড়ার জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম। সদ্য মুক্তি পেয়েছে তাঁদের প্রযোজিত প্রথম ছবি ‘ডাল বাটি চুরমা’। রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবির মাধ্যমে প্রথম বার বড় পর্দায় অভিষেক হয় কৌশানী মুখোপাধ্যায়ের। নায়ক ছিলেন বনি সেনগুপ্ত। সেই তাঁদের প্রথম দেখা হওয়া। সেই শুটিং ফ্লোর থেকেই শুরু তাঁদের বন্ধুত্বের। তখনও প্রেম আসেনি। ধীরে ধীরে তাঁদের সম্পর্ক গড়ায় প্রেমে।

Advertisement

কয়েক মাস আগের কথা, তাঁদের বিচ্ছেদ নিয়েও কম চর্চা হয়নি। শোনা গিয়েছিল, বনি-কৌশানীর সম্পর্কে নাকি চিড় ধরেছে। এই প্রসঙ্গে অবশ্য বনি কৌশানী দু’জনেই জানিয়েছিলেন তাঁদের সাময়িক মনোমালিন্যকেই অনেক বড় আকারে দেখানো হয়েছে। এ বার প্রকাশ্যেই বনিকে ‘দুশ্চরিত্র’ বললেন কৌশানী।

কী ঘটেছে? শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত একটি রিয়্যালিটি শো-তে অতিথি হিসাবে এসেছিলেন বনি এবং কৌশানী। সেখানেই তাঁদের প্রেম এবং প্রাক্তন প্রসঙ্গে প্রশ্ন করা হয়। কৌশানী বলেন, “আমার প্রচুর প্রপোজ়াল এসেছিল। কিন্তু কাউকেই আমি অ্যাকসেপ্ট করিনি। খুঁজে খুঁজে হিরে বার করেছি। আর বনি? ও তো দুশ্চরিত্র।” কৌশানীর মুখে এই কথা শুনে রীতিমতো চমকে গিয়েছেন বনি। যদিও সবটাই নায়িকা বলেছিলেন মজার ছলে।

Advertisement

এই মুহূর্তে তাঁরা দু’জনেই ব্যস্ত তাঁদের নতুন প্রযোজনা সংস্থার বিভিন্ন কাজ নিয়ে। এর মধ্যেই প্রথম ওয়েব সিরিজ়ের কাজও করে ফেলেছেন কৌশানী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন