Janhvi Kapoor

‘আমার বাবা মোটেই এত ধনী ব্যক্তি নন’, কোন প্রসঙ্গে এমন বললেন জাহ্নবী?

স্বজনপোষণ নিয়ে বলিপাড়ায় কম বিতর্ক হয়নি। এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন জাহ্নবী কপূর। নতুন ছবি ‘মিলি’র প্রচারে এসে কী বললেন নায়িকা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১৬:৩৪
Share:

মুখ খুললেন জাহ্নবী। ফাইল-চিত্র।

স্বজনপোষণ বিতর্ক থেমেও যেন থামতে চায় না। প্রতিদিন সংবাদমাধ্যমে তারকা সন্তানদের ছবি বারবার মনে করিয়ে দেয় যে তাঁরা বিশেষ সুবিধার অধিকারী। এমন অনেক কিছুই তারকা সন্তানদের আয়ত্বে যা হয় তো সাধারণ মানুষ কল্পনাও করতে পারবেন না। ফলে আলিয়া ভট্ট থেকে জাহ্নবী কপূরদের নানা সময়ে কটাক্ষের শিকারও হতে হয়েছে। এখনও হতে হয়। এবারে স্বজনপোষণ বিতর্কে মুখ খুললেন জাহ্নবী। এই মুহূর্তে নায়িকা ব্যস্ত আগামী ছবি ‘মিলি’র প্রচারে।

Advertisement

কথা হচ্ছিল নায়িকার বলিউড কেরিয়ার নিয়ে। সেখানেই বনি কপূর আর প্রয়াত অভিনেতী শ্রীদেবীর সন্তান হওয়ার ফলে কী কী ধরনের বক্তব্যের মুখোমুখি হতে হয় সেই কথাই বলছিলেন জাহ্নবী। অভিনেত্রীর কথায়, “বনি এবং শ্রীদেবীর মেয়েকে নিয়ে কৌতূহল থাকাটাই স্বাভাবিক। কিন্তু সেটা প্রথম ছবি, দ্বিতীয় ছবি পর্যন্ত থাকতে পারে। কিন্তু তার পর আর কেন আমায় নিয়ে আগ্রহ থাকবে মানুষের? যদি আমার কোনও প্রতিভাই না থাকে। পরিচালকরাই বা কেন নেবেন আমায়?” জাহ্নবী আরও যোগ করেন। তিনি বলেন, “আমি বা আমার বাবা, আমরা কেউই এত ধনী নই যে আমায় সুযোগ দেওয়ার জন্য পরিচালকদের টাকা দেব।”

এই মুহূর্তে নায়িকার হাতে একগুচ্ছ ছবি। মুক্তি পাবে মালয়ালম ছবি ‘হেলেন’-এর হিন্দি রিমেক ‘মিলি’। এ ছা়ড়াও রাজকুমার রাওয়ের সঙ্গে জুটিতে দেখা যাবে জাহ্নবীকে। ছবির নাম ‘মিসেস মাহি’। অন্য দিকে অভিনেত্রী সদ্য বরুণ ধাওয়ানের সঙ্গে শেষ করলেন ‘বাওয়াল’ ছবির শুটিং।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন