‘মহেঞ্জোদা়রো’ কেন দর্শক টানেনি, কী বললেন পরিচালক?

যত দিন যাচ্ছে মহেঞ্জোদা়রো দেখার জন্য হলে দর্শকদের ভিড় দিন দিন ফিকে হচ্ছে। প্রযোজকদের প্রত্যাশাও সে ভাবে পূরণ হয়নি। তাই মহেঞ্জোদারোর পরিচালক আশুতোষ গোয়ারিকর কিছুটা হতাশ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৬ ১৮:৩৮
Share:

যত দিন যাচ্ছে মহেঞ্জোদা়রো দেখার জন্য হলে দর্শকদের ভিড় দিন দিন ফিকে হচ্ছে। প্রযোজকদের প্রত্যাশাও সে ভাবে পূরণ হয়নি। তাই মহেঞ্জোদারোর পরিচালক আশুতোষ গোয়ারিকর কিছুটা হতাশ। কিন্তু তাঁর ছবি বক্স-অফিসে সে ভাবে সাফল্য না পাওয়ার পিছনে দুর্বল ট্রেলারকেই দায়ী করেছেন তিনি।

Advertisement

একটি ছবির সাফল্যের পিছনে ট্রেলারটাও ভীষণ ভাবে জরুরি। তবে আশুতোষ গোয়ারিকরের দাবি, ড্রিম প্রোজেক্টের ট্রেলারটা নাকি তিনি বানাননি। তাঁকে আলোয় না রেখেই তৈরি করা হয়েছিল সেই ট্রেলার। ট্রেলারটি বানাতে যে সংস্থাকে বরাত দেওয়া হয়েছিল তাতে নাকি মোটেই খুশি ছিলেন না গোয়ারিকর। তাঁকে এই ছবির পোস্ট প্রোডাকশনের দিকেই বেশি নজর দিতে বলা হয়েছিল। কিন্তু ছবির এই রকম অবস্থা হওয়াতে পরিচালকের দিকেই আঙুল উঠতে শুরু করেছে। আর এতেই চটেছেন ‘লগান’, ‘যোধা-আকবর’-এর মতো বিখ্যাত ছবির পরিচালক। তাঁর দাবি, ছবির প্রতি মানুষের আগ্রহ দানা বাঁধে ছবির প্রথম ট্রেলারটি দেখে। কিন্তু এ ক্ষেত্রে ট্রেলারটি ততটা ইন্টারেস্টিং বানিয়ে উঠতে পারেনি ওই সংস্থা।

আরও পড়ুন: হৃতিকের অনুরাগী একাই কিনলেন ‘মহেঞ্জোদারো’র ৭০ টি টিকিট!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন