Entertainment News

হঠাত্ করে কী কারণে ছুটি নিয়েছিলেন প্রিয়ঙ্কা?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রিয়ঙ্কা তাঁর এই বছরের জন্মদিনটাও মলদ্বীপে কাটিয়েছেন, তার প্রধান কারণ প্রিয়ঙ্কার মা মধু চোপড়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৭ ১৭:৫৯
Share:

প্রিয়ঙ্কা চোপড়া।— ফাইল চিত্র।

ব্যস্ত থাকাটাই এখন প্রিয়ঙ্কা চোপড়ার জীবনে সবচেয়ে পছন্দের কাজ। কিন্তু, তার মাঝেও ব্রেক দরকার হয়। ঠিক যেমন দিন কয়েক আগেই পরিবারের সদস্যদের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন পিগি চপস। সদ্য ফিরেছেন ছুটি কাটিয়ে। কিন্তু কেন এই ব্রেকটা এখনই নিলেন নায়িকা?

Advertisement

আরও পড়ুন, রাস্তার উপরেই প্রকৃতির ডাকে সাড়া দিতে হয়েছে আলিয়াকে!

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রিয়ঙ্কা তাঁর এই বছরের জন্মদিনটাও মলদ্বীপে কাটিয়েছেন, তার প্রধান কারণ প্রিয়ঙ্কার মা মধু চোপড়া। মধু বলেছিলেন, ‘‘কাজ করা যেমন ভাল তেমনই তোমার সাফল্যটাও এনজয় করা দরকার।’’ জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের শুভেচ্ছা পাওয়ার পর সকলকে ধন্যবাজ জানিয়েছিলেন নায়িকা।

Advertisement

আপাতত টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র পরের সিজনের কাজ শুরু করবেন প্রিয়ঙ্কা। সঙ্গে রয়েছে একটি নতুন হলিউডি ছবিও। আঞ্চলিক ছবি প্রযোজনাও করছেন। ছুটি কাটিয়ে ফের ব্যস্ত হয়ে পড়লেন প্রিয়ঙ্কা। তবে বলিউডে নয়, হলিউডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন