সারা দিন ধরে হেসেই চলেছেন, শাহরুখের হলটা কী?

এ যেন হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড়। বুধবারের হাসির রেষ চলছে বৃহস্পতিবারেও! শত চেষ্টা করেও হাসিতে কিছুতেই দাঁড়ি টানতে পারছেন না বলিউড বাদশা শাহরুখ খান। না, স্বভাবে গম্ভীর তিনি একেবারেই নন। তা বলে এত হাসি!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৫ ১২:৫৫
Share:

কেকেপিকের ফুল টিমের সঙ্গে শাহরুখ। ছবি: টুইটার।

এ যেন হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড়। বুধবারের হাসির রেষ চলছে বৃহস্পতিবারেও! শত চেষ্টা করেও হাসিতে কিছুতেই দাঁড়ি টানতে পারছেন না বলিউড বাদশা শাহরুখ খান। না, স্বভাবে গম্ভীর তিনি একেবারেই নন। তা বলে এত হাসি! যা রীতিমতো হার মানাবে লাফিং গ্যাসের দর্পকেও! হল কী বাদশার? মাথার ব্যামো নয়তো! খোঁজ- খোঁজ- খোঁজ। জল্পনার অবসান অবশ্য নিজেই ঘটালেন শাহরুখ। এর কারণ না কি আব্বাস-মাস্তানের নতুন ছবি ‘কিস কিস্‌সে পেয়ার করু’ বা সংক্ষেপ ‘কেকেপিকে’।

Advertisement

সম্প্রতি হায়দরাবাদে অভিনেতা কপিল শর্মার সঙ্গে ছবিটি দেখেন তিনি। আর এই রোম্যান্টিক কমেডি ছবিটি দেখার পর থেকেই মুখে যেন হাসি লেগেই রয়েছে তাঁর। আর হবে নাই বা কেন? কপিল শর্মাই যে ছবিটির নায়কের ভূমিকায় রয়েছেন। কেকেপিকের ফুল টিমের সঙ্গে ছবিটি দেখে রীতিমতো মুগ্ধ তিনি। প্রায় সঙ্গে সঙ্গেই টুইট করেছেন, ‘‘আমাকে এত হাসানোর জন্য অনেক ধন্যবাদ। কপিল এবং আব্বাস-মাস্তানের জন্য অনেক ভালবাসা রইল।” পাল্টা টুইটে শাহরুখকে ধন্যবাদ দিয়েছেন কপিলও। শাহরুখের প্রতিক্রিয়ায় ছবির সাফল্য ঘিরে পরিচালকরাও আশায় রয়েছেন। শুক্রবার রিলিজ হতে চলেছে ছবিটি। ওই দিনই একই সঙ্গে রিলিজ হবে মধুর ভান্ডারকরের ছবি ‘ক্যালেন্ডার গার্লস’। শাহরুখের মতো এই ছবি দেখে অন্য দর্শকদেরও একই হাল হয় কি না সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন