Nusrat Jahan

‘বিগ বস’ শুরু, কিন্তু নুসরত কই? তবে কি ‘ওয়াইল্ড কার্ড’ প্রতিযোগী হয়ে যোগ দিচ্ছেন তিনি?

‘বিগ বস’-এ নাকি যোগ দেবেন নুসরত জাহান। যে খবর কিছু দিন আগে পর্যন্ত ছিল শিরোনামে। শো-এর নতুন সিজন শুরু হয়েছে বেশ কয়েক দিন। তবে নায়িকার দেখা নেই। আদৌ কি যোগ দেবেন তিনি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৫:৫৫
Share:

বিগ বসের ঘরে কি সত্যিই দেখা যাবে নুসরতকে?

১ অক্টোবর থেকে শুরু হয়েছে ‘বিগ বসে্’। এক মাসের বেশি সময় পার। দেখা যাচ্ছে না অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানকে। তবে কি ‘ওয়াইল্ড কার্ড এন্ট্রি’-তে দেখা যাবে নায়িকাকে? এমন প্রশ্ন ঘুরেফিরে আসছে। সেপ্টেম্বর মাসে আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, কথাবার্তা চলছে পারিশ্রমিক নিয়ে। কিছু সঠিক ভাবে এই মুহূর্তে বলতে পারবেন না তিনি।

Advertisement

কিন্তু তার পর প্রায় দু’মাস পার। শুরুও হয়ে গিয়েছে বিগ বস। তবে কি আর দেখা যাবে না তাঁকে? আনন্দবাজার অনলাইনকে নুসরত বলেন, “চার মাসের জন্য পরিবার ছেড়ে দূরে থাকা সম্ভব নয়। আমার মানুষের প্রতি কিছু দায়িত্ব আছে। ছেলের প্রতি কিছু দায়িত্ব রয়েছে। সঙ্গে নিজের প্রতিও কিছু দায়িত্ব রয়েছে আমার। তাই এত দিনের জন্য বাড়ি ছেড়ে থাকা আমার পক্ষে খুবই কঠিন।”

প্রসঙ্গত, এক দিকে যখন কলকাতায় পরিবার নিয়ে ব্যস্ত সাংসদ-অভিনেত্রী, অন্য দিকে যশ ব্যস্ত মুম্বইয়ে নতুন ছবির শুটিংয়ে। নিজের জিমের সঙ্গীকে যে খুব মিস করছেন সে কথাও তাঁর ইনস্টাগ্রাম পোস্টে স্পষ্ট। তবে এরই মধ্যে গুঞ্জন, মুম্বইয়ের ছবিতে দেখা যেতে পারে নুসরতকেও। যদিও চূড়ান্ত এখনও কিছু জানা যায়নি। সবটাই ক্রমশ প্রকাশ্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন