Vivek Oberoi

Vivek Oberoi: গিনেস রেকর্ডে নাম ওঠা উচিত ছিল আমার: বিবেক ওবেরয়

প্রায় ২০ বছর ধরে বলিউডে টানা কাজ করে যাচ্ছেন বিবেক। ঝুলিতে ৩৩টির বেশি ছবি, টেলিভিশন শো এবং ওয়েব সিরিজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৬:৪৯
Share:

প্রায় ২০ বছর ধরে বলিউডে টানা কাজ করে যাচ্ছেন বিবেক।

গিনেস রেকর্ডে নাম থাকা উচিত তাঁর। বক্তা বিবেক ওবেরয়। ‘সাথিয়া’, ‘যুবা’, ‘মস্তি’, ‘ওমকারা’, ‘কম্পানি’র মতো একাধিক জনপ্রিয় ছবির অভিনেতা। কিন্তু কেন এমন দাবি বিবেকের? সর্বভারতীয় সংবাদমাধ্যমকে হাসতে হাসতেই প্রবীণ অভিনেতা সুরেশ ওবেরয়ের পুত্র বলছেন, “আমিই সেই অভিনেতা, সবচেয়ে বেশি বার যাঁর কেরিয়ারের ইতি টানা নিয়ে চর্চা হয়েছে। আর সে জন্যই আমার নাম গিনেস রেকর্ডে ওঠা উচিত।”

প্রায় ২০ বছর ধরে বলিউডে টানা কাজ করে যাচ্ছেন বিবেক। ঝুলিতে ৩৩টির বেশি ছবি, টেলিভিশন শো এবং ওয়েব সিরিজ। বেশ কয়েকটি ছবিতে অভিনয়ে নজরও কেড়েছেন সুদর্শন এই অভিনেতা। প্রথম ছবিতেই জিতেছেন পুরস্কার। পাশাপাশি, ‘কিঁউ হো গয়া না’ ছবিতে একসঙ্গে কাজের সূত্রে বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক এবং তার জেরে সলমন খানের সঙ্গে ঝামেলাও তাঁকে বেশ কিছু দিন চর্চায় এনে দিয়েছিল।

Advertisement

গত ২০১৯-এও তিনটি ছবিতে কাজ করেছেন বিবেক। সম্প্রতি আমাজন প্রাইমের সিরিজ ‘ইনসাইড এজ’-এর তৃতীয় সিজনে বিক্রান্ত ধবনের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। ফ্লপ ছবির আধিক্যই কি বারবার তাঁর কেরিয়ারে ইতি টানার জল্পনা তৈরি করেছে?

বিবেক নিজে অবশ্য পিছনে ফিরতে নারাজ। তাঁর কথায়, “লোকে এত কথা বলার পরেও আমি নিজের জায়গায় দাঁড়িয়ে আছি। সামনে তাকাচ্ছি। কাজও করছি নিজের মতো। আমি তাতেই খুশি।” শুধু খুশি নন, নিজেকে নিয়ে রসিকতাতেও দিব্যি মজে পর্দার ‘নরেন্দ্র মোদী’!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন