Sourav Ganguly

Sourav-Rukmini: সৌরভের সঙ্গে বিয়ে হবে দেব-প্রিয়া রুক্মিণীর! ডোনা একাকিত্ব ঘোচাবেন বাঘ পুষে?

বয়স বড়জোর ৪। ছোট্ট মেয়ের ঘোষণা, দেবকে ছাড়া আর কাউকেই বিয়ে করবে না!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১ ২০:১৫
Share:

সৌরভ-ডোনা, দেব-রুক্মিণী

রুক্মিণীর সঙ্গে দেবের বিয়ে হবে, নাকি সৌরভ গঙ্গোপাধ্যায়ের? কোটি টাকার প্রশ্ন তুলে দিয়েছে যে, সে-ও এক মেয়ে! বয়স বড়জোর ৪! এ দিকে প্রকাশ্যে সেই কন্যে জানিয়ে দিয়েছে, দেবকে ছাড়া যে কারও গলাতেই সে মালা দেবে না!

Advertisement

তবে যে দেব-দেবীর জুটি ভেঙে যাবে? তাই নিয়ে বিন্দুমাত্র মাথাব্যথা নেই মেয়ের। বরং পলকে সমস্যার সমাধানও করে দিয়েছে এক মঞ্চ লোকের সামনেই। হাসতে হাসতে!

বড়দিনের বিশেষ পর্বের ‘দাদাগিরি’তে সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের মুখোমুখি এক দল কচিকাঁচা। ছবির প্রচারে অনুষ্ঠানে হাজির টিম ‘টনিক’-ও। সেখানেই অংশ নেওয়া এক খুদে প্রতিযোগিনীকে ছবির ছোট্ট ঝলক দেখিয়ে অভিনেতার নাম জানতে চেয়েছেন ‘মহারাজ’। দেবের নাম বলার পরেই ছোট্ট মেয়ের এমন সটান ঘোষণা!

Advertisement

রসিকতার লোভ ছাড়তে পারেননি ‘দাদা’ও। ফুটফুটে মেয়েটিকে তাঁর যে পছন্দ, সে কথাই জানিয়ে প্রশ্ন ছুড়েছেন, ‘‘তা হলে আমার কী হবে?’’ এই সমস্যারও চটজলদি সমাধান খুদের মুঠোবন্দি। সরল জবাব, ‘‘দেবের বউ রুক্মিণী তোমায় বিয়ে করে নেবে!’’

এত সহজ সমাধান শুনে ‘দাদা’ আরও চিন্তিত- ‘‘তা হলে আমার বউয়ের কী হবে?’’ ছোট্ট মেয়েকে কিন্তু দমানো যায়নি। নিমেষে এসেছে পরবর্তী সমাধান- ডোনা গঙ্গোপাধ্যায় একটি বাঘ পুষলেই তো হল! তাঁরও একাকিত্ব ঘুচবে!

এক পলক থমকেছেন সৌরভও! তার পরেই ফের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় রসিকতা, ‘‘এত দিন একটা বাঘ পুষেছে, আবার পুষবে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন