সানির নাচে মাতবে মরাঠি চলচ্চিত্র উত্সব

বেশ কয়েক বছর হল পর্ন কেরিয়ার থেকে বলিউডে এন্ট্রি নিয়েছেন সানি লিওন। কিন্তু এখনও অভিনয় নয়। সানির জনপ্রিয়তা তাঁর শরীরী মাদকতায়। এ বার সেই মাদকতা দেখা যাবে আন্তর্জাতিক মরাঠি চলচ্চিত্র উত্সবের মঞ্চে। ওই মুক্তমঞ্চে সানির নাচের তালে মাতবেন দর্শকরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ অক্টোবর ২০১৫ ১৪:২২
Share:

বেশ কয়েক বছর হল পর্ন কেরিয়ার থেকে বলিউডে এন্ট্রি নিয়েছেন সানি লিওন। কিন্তু এখনও অভিনয় নয়। সানির জনপ্রিয়তা তাঁর শরীরী মাদকতায়। এ বার সেই মাদকতা দেখা যাবে আন্তর্জাতিক মরাঠি চলচ্চিত্র উত্সবের মঞ্চে। ওই মুক্তমঞ্চে সানির নাচের তালে মাতবেন দর্শকরা। সমুদ্রে ভাসমান জাহাজে এই অ্যাওয়ার্ড পার্টির আয়োজন করা হয়েছে। সানির সঙ্গে ঊর্মিলা মাতন্ডকর এবং ইশা কোপিকরকেও দেখা যাবে একই মঞ্চে। মূলত মরাঠি আইটেম নাম্বারের সঙ্গেই কোমর দোলাবেন সানি। তার সঙ্গে থাকবে কিছু জনপ্রিয় বলিউডি পারফরম্যান্সও।

Advertisement

চলচ্চিত্র উত্সবের এক শীর্ষ কর্তা জানিয়েছেন, ‘‘এই প্রথম বার এই উত্সবের ম়ঞ্চে পারফর্ম করবেন সানি লিওন। আর এ বছর আমাদের থিম ‘মরাঠি ইন বলিউড’। তাই বলিউডের অনেক তারকাই এ বার এই অনুষ্ঠানে আসবেন।’’

শোনা গিয়েছিল, বলিউডের পর মরাঠি ছবিতেও অভিনয় করবেন সানি। নায়িকার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, ছবির বিষয়ে এখনও কিছু ঠিক হয়নি।

Advertisement

দেখুন গ্যালারি, সানির নাচের জাদু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন