Entertainment News

আমার বায়োপিকে নায়ক হতে পারেন একমাত্র…

বলিউডে এখন খেলোয়াড়দের বায়োপিকের মরসুম চলছে। মিলখা সিংহ, মেরি কমদের নিয়ে ফারহান আখতার, প্রিয়ঙ্কা চোপড়ারা বাজার মাত করেছে আগেই। মুক্তির অপেক্ষায় রয়েছে আমির খানের ‘দঙ্গল’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৬ ১২:৩২
Share:

বলিউডে এখন খেলোয়াড়দের বায়োপিকের মরসুম চলছে। মিলখা সিংহ, মেরি কমদের নিয়ে ফারহান আখতার, প্রিয়ঙ্কা চোপড়ারা বাজার মাত করেছে আগেই। মুক্তির অপেক্ষায় রয়েছে আমির খানের ‘দঙ্গল’। যা কুস্তিগির মহাবীর ফোগতের জীবনের উপর তৈরি। বায়োপিকের বাজারে পিছিয়ে নেই ক্রিকেটাররাও। চলতি মাসের শেষে মহেন্দ্র সিংহ ধোনিকে বড় পর্দায় নিয়ে আসছেন সুশান্ত সিংহ রাজপুত। পাইপলাইনে রয়েছে সচিন তেন্ডুলকরের বায়োপিকও। চলতি বছরের শেষ দিকে যার মুক্তি পাওয়ার কথা। হাওয়ায় ভাসছে আরও বেশ কয়েক জন তারকা ক্রিকেটারের নাম। সেই তালিকায় রয়েছেন অস্ট্রেলীয় পেসার গ্লেন ম্যাকগ্রাও।

Advertisement

বায়োপিকে নিজের ভূমিকায় কাকে দেখতে চান ম্যাকগ্রা? অজি পেসারের মতে হিউ জ্যাকম্যানের চেয়ে ভাল ভাবে তাঁর চরিত্র বড় পর্দায় ফুটিয়ে তুলতে পারবেন না। “হিউ নিজে এক জন অস্ট্রেলীয়। তা ছাড়া ক্রিকেটটাও ও বেশ ভালই খেলে। তাই ওকেই পছন্দ আমার।”— জানালেন ম্যাকগ্রা।

কেয়া বাত অক্ষয়!

Advertisement

এতো গেল হলিউডের কথা। আর যদি বলিউডে তৈরি হয় বায়োপিক? কাকে পছন্দ তাঁর? এক মুহূর্ত না ভেবে ম্যাকগ্রার উত্তর, “অক্ষয় কুমার। অন্য কেউ নয়।” পাশাপাসি তিনি এও জানান, অক্ষয়ের বেশ কয়েকটি ফিল্ম তিনি দেখেছেন।

তবে নিজের বায়োপিকের থেকেও মাস্টার ব্লাস্টারের বায়োপিকের দিকেই যে তিনি বেশি করে তাকিয়ে আছেন তাও জানালেন ম্যাকগ্রা। সচিনের উচ্ছ্বিসত প্রশংসা করে তিনি বলেন, “ওঁর মতো এক জন ব্যক্তিত্বের বায়োপিক হচ্ছে শুনেই রোমাঞ্চিত লাগছে। আমি ওটা দেখার জন্য মুখিয়ে আছি।”

আরও পড়ুন: পার্টিতে মত্ত বলি সেলেবদের এমন বেসামাল ছবি দেখেছেন কখনও?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন