Entertainment News

যশ+নুসরত+বিরসা= ?

‘গ্যাংস্টার’-এ ‘দাশগুপ্ত’ জুটি অর্থাত্ বিরসা ও যশ সাফল্য পেয়েছেন। নায়ক হিসেবে বড়পর্দায় সফল হয়েছেন ছোটপর্দার ‘বোঝে না সে বোঝে না’-র অরণ্য। ফের তাঁরা এক সঙ্গে। ‘গ্যাংস্টার’-এ ‘দাশগুপ্ত’দের টিমমেট ছিলেন মিমি। এ বার সঙ্গী নুসরত জাহান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৬ ১৩:৪০
Share:

‘গ্যাংস্টার’-এ ‘দাশগুপ্ত’ জুটি অর্থাত্ বিরসা ও যশ সাফল্য পেয়েছেন। নায়ক হিসেবে বড়পর্দায় সফল হয়েছেন ছোটপর্দার ‘বোঝে না সে বোঝে না’-র অরণ্য। ফের তাঁরা এক সঙ্গে। ‘গ্যাংস্টার’-এ ‘দাশগুপ্ত’দের টিমমেট ছিলেন মিমি। এ বার সঙ্গী নুসরত জাহান। সেই সঙ্গে টলিউডও পেতে চলেছে নতুন জুটি। ডিসেম্বরেই শুরু হবে ভেঙ্কটেশ ফিল্মের প্রযোজনায় নতুন ছবির শুটিং।

Advertisement

যশ জানিয়েছেন, বিরসার সঙ্গে তাঁর বোঝাপড়া খুব ভাল। যেটা কাজের ক্ষেত্রেও সুবিধে করে দেয়। আর নুসরতের সঙ্গে এটাই প্রথম কাজ। খুব ভাল কিছু আশা করছেন নায়ক। তাঁকে এক পুলিশ অফিসারের ভূমিকায় কাস্ট করেছেন পরিচালক।

অন্য দিকে ‘শুধু তোমারই জন্য’ দেখার পর থেকেই বিরসার সঙ্গে কাজ করতে চেয়েছিলেন নুসরত। এতদিনে সে সুযোগ এল। ছবিতে একজন আইপিএস অফিসারের ভূমিকায় অভিনয় করবেন তিনি। বিরসা জানিয়েছেন, ইন্ডাস্ট্রির অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী নুসরতের জন্য চরিত্রটি পারফেক্ট। তবে ভিলেন কে, সে বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ তিনি।

Advertisement

আরও পড়ুন, ‘পোস্ত’ রান্না করছেন সৌমিত্র, যিশু, মিমি…

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন