ফ্যান পেজ থেকে সমস্ত ছবি সরিয়ে নিতে অনুরাগীদের অনুরোধ জায়রার

জায়রা জানান, ইন্টারনেট থেকে তাঁর সব ছবি সরানো ‘অসম্ভব’ হয়ে দাঁড়ালেও, তিনি ফ্যান পেজ থেকে ছবিগুলি মুছে ফেলার চেষ্টা করছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২০ ১৭:০৬
Share:

জায়রা ওয়াসিম।

অনুরাগীদের কাছে ফ্যানপেজ থেকে তাঁর সমস্ত ছবি মুছে ফেলার অনুরোধ করলেন একদা বলিউড অভিনেত্রী জায়রা ওয়াসিম। তিনি জানান, বলিউড থেকে দূরে গিয়ে তিনি নতুন করে জীবন শুরু করার চেষ্টা করছেন।

ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই আমাকে এত ভালবাসা দেওয়ার জন্য। আপনারা আমার ভালবাসা এবং শক্তির উৎস। ধন্যবাদ সব সময় আমার পাশে থাকার জন্য। আমার প্রতি আপনাদের এই ভালবাসা দেখেই আজ একটা অনুরোধ করব। দয়া করে আমার সব ছবি আপনারা নিজেদের অ্যাকাউন্ট এবং আমার সব ফ্যান পেজ থেকে মুছে ফেলুন’।

জায়রা জানান, ইন্টারনেট থেকে তাঁর সব ছবি সরানো ‘অসম্ভব’ হয়ে দাঁড়ালেও, তিনি ফ্যান পেজ থেকে ছবিগুলি মুছে ফেলার চেষ্টা করছেন। জায়রা আরও লেখেন, ‘ইন্টারনেট থেকে আমার ছবিগুলি সরানো প্রায় অসম্ভব, কিন্তু আমি আপনাদের আমার ছবি শেয়ার না করার অনুরোধ করতে পারি। আশা করি এ বারও আপনাদের থেকে সাহায্য পাব, যেমন আরও অন্যান্য বার পেয়েছি’।

Advertisement

আরও পড়ুন: অভাবে সংসারে খাওয়া জুটত না, দুর্দান্ত ক্রীড়াবিদ ভারতী ছিলেন ‘অবাঞ্ছিত সন্তান’

২০১৬ সালে ‘দঙ্গল’ ছবিতে আমির খানের কন্যার ভূমিকায় তাঁর অভিনয় তুমুল জনপ্রিয়তা এনে দেয় তাঁকে। শেষ তাঁকে ২০১৯ সালে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে বড় পর্দায় দেখা যায়।

Advertisement

আরও পড়ুন: ‘অক্ষয়ের নোটিস অপমানজনক’, ক্ষতিপূরণ নোটিসের উত্তর দিলেন সিদ্দিকি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন