Soumitrisha

পুজোর প্রস্তুতি নয়, সৌমিতৃষার ‘প্রধান’ চিন্তা এখন অন্য কিছু!

তাঁর প্রথম ছবির নায়ক ব্যস্ত পুজোর ছবির প্রচারে। কিন্তু নায়িকার এখন ধ্যানজ্ঞান শুধুই ‘প্রধান’। ডাবিং করার সময়ই ফ্রেমবন্দি করতে ভুললেন না সৌমিতৃষা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ২১:১১
Share:

সৌমিতৃষা কুণ্ডু। ছবি: ইনস্টাগ্রাম।

তিনি এখনও দর্শকমহলে মিঠাই নামেই পরিচিত। যদিও সিরিয়ালটি শেষ হয়েছে বেশ কয়েক মাস হল। কিন্তু মিঠাইকে ভোলেননি দর্শক। এখনও তাঁর ইনস্টাগ্রামে সেই সিরিয়াল সম্পর্কিত মন্তব্যেই ভর্তি। এর মধ্যেই প্রথম সিনেমায় সই করেছেন নায়িকা। ছোট পর্দা থেকে সোজা তিনি দেবের নায়িকা। অভিজিৎ সেনের আগামী ছবি ‘প্রধান’। সেই ছবিতে অভিনেতা-সাংসদ দেবের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নায়িকাকে। ইতিমধ্যেই সিনেমার অনেকটা অংশের শুটিং হয়ে গিয়েছে। উত্তরবঙ্গে বহু দিন ছিলেন তাঁরা। এর মাঝে দেব আবার তাঁর পুজোর ছবি ‘বাঘা যতীন’-এর প্রচারে ব্যস্ত। কিন্তু ছবির নায়ক যতই অন্যান্য কাজে ব্যস্ত থাকুন না কেন, ক্রিসমাসের ছবির কাজও চলছে কিন্তু পুরোদমে। টিমের বাকি সদস্য ব্যস্ত ডিসেম্বরের কাজ সামলাতে। এর মধ্যেই চলছে ছবির ডাবিংও।

Advertisement

এই সব কিছুই নায়িকার কাছে প্রথম বার। তাই ‘প্রধান’-এর সঙ্গে জড়িত সব মুহূর্তকেই ফ্রেমবন্দি করে রাখতে চান অভিনেত্রী। স্ক্রিপ্ট রিডিং থেকে প্রথম দিনের শুটিং সব কিছুর ছবিই সমাজমাধ্যমের পাতায় পোস্ট করতে থাকেন সৌমিতৃষা। ডাবিংয়ের মুহূর্তও ফ্রেমবন্দি করতে ভুললেন না তিনি। যেখানে লাল শার্টে নায়িকা। দাঁড়িয়ে রয়েছেন মেশিনের সামনে। সঙ্গে রয়েছেন ছবির প্রযোজক অতনু রায়চৌধুরীও। সেই ছবি পোস্ট করে সৌমিতৃষা লেখেন, “ডাবিং করার সময় মুহূর্তগুলি।” নায়িকা যে বেশ উত্তেজিত বোঝা যাচ্ছিল তাঁর চোখে মুখে।

সিরিয়াল শেষ হওয়ার আগে তাঁর কাছে এসেছিল দুটি সুযোগ। যার মধ্যে দেবের ছবির জন্য রাজি হন অভিনেত্রী। অন্য দিকে তাঁর সিরিয়ালের নায়ক অর্থাৎ আদৃত রায়ও মন দিয়েছেন নতুন ছবির কাজে। শোনা যাচ্ছে, ‘পাগলপ্রেমী’ নামক একটি ছবিতে দেখা যাবে তাঁকে। সেই ছবির জন্য বিশেষ প্রস্তুতিও নিচ্ছেন মিঠায়ের উচ্ছেবাবু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন