নতুন জুটির হাত ধরে রাজ চক্রবর্তীর ‘বরবাদ’

বনি এবং রিতিকা। টলিউডে আনকোরা মুখ। রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ নতুন এই জুটির হাত ধরেই। নিজের কেরিয়ারে রাজ এর আগে বেশ কয়েক বার নতুন জুটি নিয়ে ছবি করেছেন। পেয়েছেন বিপুল সাফল্যও। তার অন্যতম উদাহরণ ‘চিরদিনই তুমি যে আমার’। ২০০৮ সালে মুক্তি পাওয়া রাজের এই ছবির দৌলতে রাহুল-প্রিয়াঙ্কাকে পেয়েছিল টলিউড। নবাগত ওই নায়ক-নায়িকা এর পরে নিজেদের জায়গা করে নিয়েছিলেন ইন্ডাস্ট্রিতে। ‘প্রেম আমার’ ছবিতেও রাজ দর্শকের সামনে হাজির করেছিলেন নতুন জুটি সোহম-পায়েল। আবার সাফল্য। রাজ নিজেও জানিয়েছেন, তিনি ছবি করা শুরু করেছিলেন নতুনদের নিয়ে। দর্শকের পালস তিনি বোঝেন। তাই নতুন জুটি নিয়ে তাঁর কোনও উদ্বেগ নেই। স্বাধীনতা দিবসের দিনই মুক্তি পেয়েছে রাজের ছবি ‘বরবাদ’।

Advertisement
শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৪ ১৭:৪৮
Share:

প্রিমিয়ার শোয়ে রাজ চক্রবর্তী।

বনি এবং রিতিকা। টলিউডে আনকোরা মুখ। রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ নতুন এই জুটির হাত ধরেই। নিজের কেরিয়ারে রাজ এর আগে বেশ কয়েক বার নতুন জুটি নিয়ে ছবি করেছেন। পেয়েছেন বিপুল সাফল্যও। তার অন্যতম উদাহরণ ‘চিরদিনই তুমি যে আমার’। ২০০৮ সালে মুক্তি পাওয়া রাজের এই ছবির দৌলতে রাহুল-প্রিয়াঙ্কাকে পেয়েছিল টলিউড। নবাগত ওই নায়ক-নায়িকা এর পরে নিজেদের জায়গা করে নিয়েছিলেন ইন্ডাস্ট্রিতে। ‘প্রেম আমার’ ছবিতেও রাজ দর্শকের সামনে হাজির করেছিলেন নতুন জুটি সোহম-পায়েল। আবার সাফল্য। রাজ নিজেও জানিয়েছেন, তিনি ছবি করা শুরু করেছিলেন নতুনদের নিয়ে। দর্শকের পালস তিনি বোঝেন। তাই নতুন জুটি নিয়ে তাঁর কোনও উদ্বেগ নেই। স্বাধীনতা দিবসের দিনই মুক্তি পেয়েছে রাজের ছবি ‘বরবাদ’। এ ছবিতে ফের ভেঙ্কটেশ ফিল্মস-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পরিচালক। ‘বরবাদ’ কি অ্যাকশন ফিল্ম? নাকি প্রেমের ছবি? রাজ জানিয়েছেন, দু’য়েরই মিশেল আছে। আখ্যান জুড়ে আছে দুই চরিত্র। জয় এবং নন্দিনী। নায়কের জীবনে দু’টি লক্ষ্য। একটি নিজস্ব বাইক। আর অন্যটি নন্দিনীকে নিজের করে পাওয়া। বাইকের পাশাপাশি পছন্দের মানুষকে যখন একটু একটু করে কাছে পেতে শুরু করেছে জয়, তখনও মোড় আসে তার জীবনের রুটম্যাপে। সেই ম্যাপেরই নাম ‘বরবাদ’। ১৫ অগস্ট ‘বরবাদ’-এর প্রিমিয়ার শোয়ে হাজির ছিলেন বনি-রিতিকা ছাড়াও দেব, শুভশ্রী, মিমি, নাইজেল আকারা, সায়ন্তনী-সহ টলিউডের একঝাঁক তারকা। ছিলেন রাজ নিজেও। প্রিমিয়ারের সে সব মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন কৌশিক মণ্ডল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন