Anubrata Mondal

Anubrata Mondal: কেন অনুব্রতকে ভর্তি নিল না এসএসকেএম? কী বললেন চিকিৎসকরা

সোমবার শারীরিক পরীক্ষার জন্য এসএসকেএমে যান বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। কিন্তু তাঁকে ভর্তি নেয়নি এসএসকেএম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৬:০৩
Share:

কী সমস্যা অনুব্রত মণ্ডলের? ছবি: পিটিআই।

সোমবার গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিল সিবিআই। কিন্তু রবিবার তৃণমূল নেতা ইমেল মারফত সিবিআইকে জানান, সোমবার তাঁর পক্ষে যাওয়া সম্ভব নয়। তাঁর আইনজীবী জানান, অনুব্রত অসুস্থ। সোমবার শারীরিক পরীক্ষার জন্য এসএসকেএমে যান বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। কিন্তু ভর্তি নেওয়া হয়নি তাঁকে।

Advertisement

রবিবারই অনুব্রতর আইনজীবী দাবি করেছিলেন, ৮ তারিখ এসএসকেএমে যাওয়ার কথা আগে থেকেই ঠিক ছিল। সোমবার দুপুরে এসএসকেএম হাসপাতালে যান অনুব্রত মণ্ডল। সূত্রের খবর শ্বাসকষ্ট, স্লিপ অ্যাপনিয়া, হৃদ্‌যন্ত্রের সমস্যা, ফিশচুলা ও অণ্ডকোষের সমস্যা রয়েছে অনুব্রতর। সম্প্রতি তিনি জানান, শরীরে বিভিন্ন অঙ্গে ব্যথা হচ্ছে তাঁর।

এসএসকেএম হাসপাতালে তাঁকে দেখছেন দীপ্তেন্দ্র সরকার, সরোজ মণ্ডল, সৌমিত্র ঘোষ, রাজেশ প্রামাণিক ও সোমনাথ কুণ্ডুর মতো চিকিৎসকরা। সোমবার অনুব্রত আসায় এসএসকেএমে ২১৬ নম্বর কেবিন প্রস্তুত রাখা হয়। কিন্তু চিকিৎসকরা পরীক্ষা করে জানিয়ে দেন, অনুব্রতর প্রায় সব সমস্যাই ক্রনিক অসুখ। তাই এই মুহূর্তে ভর্তি নেওয়ার প্রয়োজন নেই তাঁকে। বেলা সাড়ে ৩টে নাগাদ এসএসকেএম থেকে বেরিয়ে যান অনুব্রত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন