Birth Chart

Virat Kohli: কবে রানে ফিরতে পারেন বিরাট কোহলী? কী বলছে জ্যোতিষ

ব্যাট হাতে খুবই খারাপ সময় যাচ্ছে বিরাট কোহলীর। বহু দিন বড় রান করতে পারছেন না। আইপিএলে করে ফেলেছেন ‘গোল্ডেন ডাক’-এর রেকর্ডও। কবে খারাপ সময় কাটবে কোহলীর ব্যাটের?

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ১০ মে ২০২২ ০৮:২৫
Share:

কবে রানে ফিরবেন কোহলী?

ব্যাট হাতে খুবই খারাপ সময় যাচ্ছে বিরাট কোহলীর। বহু দিন বড় রান করতে পারছেন না। আইপিএলে করে ফেলেছেন ‘গোল্ডেন ডাক’-এর রেকর্ডও। কবে খারাপ সময় কাটবে কোহলীর ব্যাটের? কবে ফর্মে ফিরবেন এই ব্যাটার? এ প্রশ্ন এখন তামাম ক্রিকেটমহলের। কিন্তু এ বিষয়ে কী বলছে জ্যোতিষ?

Advertisement

বর্তমান সময় অনুযায়ী বিরাটের রাহুর মহাদশা, শুক্রের অন্তর্দশা এবং রবির প্রত্যন্ত দশা চলছে। রবির বর্তমান অবস্থান উচ্চ হলেও রাহুর সঙ্গে সহাবস্থানের কারণে অশুভ গ্রহণ যোগে অবস্থান যা রবির উচ্চস্ত রাশিতে অবস্থান হলেও শুভ ফল দানে ব্যর্থ।

অশুভ ফল দানের অন্য একটি কারণ অষ্টক বর্গ। রবির বর্তমান অবস্থান (গোচর) অষ্টক বর্গ অনুযায়ী খুব শুভ অবস্থায় না থাকায় শুভ ফল দানে ব্যর্থ।

Advertisement

যদিও সুফল প্রাপ্তি আরও বিশেষ কিছু বিষয়ের উপর নির্ভরশীল। যেমন তিথি এবং নক্ষত্রের ফল বিচার। শুভ ফল প্রাপ্তির ক্ষেত্রে বিশেষ প্রয়োজন অন্তর্দশা এবং প্রত্যন্ত দশাপতির স্থান পরিবর্তন। ১৫ মে রবি এবং ২৪ মে শুক্রের রাশি পরিবর্তনের সঙ্গে প্রত্যন্ত দশারও পরিবর্তন হবে। ২৫ মে ২০২২ রবির প্রত্যন্ত দশা শেষ এবং চন্দ্রের প্রত্যন্ত দশা শুরু হবে যা ফল পরিবর্তনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। যদিও পূর্ণ সুফল প্রাপ্তির জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হবে। ২৫ অগস্ট ২০২২ রাহুর মহাদশা, শুক্রের অন্তর্দশা এবং চন্দ্রের প্রত্যন্ত দশা শেষ এবং মঙ্গলের প্রত্যন্ত দশা আরম্ভ হলেই পূর্ণ সুফল প্রাপ্তি আশা করা যায়।

(বিরাট কোহলীর জন্মদিন, জন্মসময় এবং জন্মস্থান ইন্টারনেট হইতে প্রাপ্ত। আনন্দবাজার এর সত্যতা যাচাই করেনি।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন