০৪ ডিসেম্বর ২০২৩

আজ জন্মদিন হলে ( ০৪ ডিসেম্বর ২০২৩ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১২:৩৩
Share:

আজকের দিন-  ভ্রমণে বাধা পড়তে পারে। ব্যবসা ভাল যাবে ও সঞ্চয় বাড়বে। সন্তানের জন্য চিন্তা বাড়বে। সকাল থেকে কোনও বিবাদ কপালে জুটতে পারে। অপরের উপকার করতে গেলে নিজের ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে। সত্যরক্ষা করতে গিয়ে আপমানিত হতে পারেন।

এই বছর- আর্থিক ব্যাপারে কারও সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। কোনও জিনিস হারিয়ে যেতে পারে। বন্ধুমহলে সুনাম বাড়তে পারে। বিবাহ নিয়ে আলোচনা করতে পারেন। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। অতিরিক্ত রাগ বিপদ ডাকতে পারে। চাকরির স্থানে বাধা মানসিক চাপ বাড়াতে পারে। কোনও মহৎ ব্যক্তির সহায়তায় উন্নতি লাভ। 

চরিত্র– জাতক দৃঢ়প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হয়ে থাকেন। এঁদের স্মৃতিশক্তি প্রখর। খুব বন্ধুবৎসল ও স্নেহশীল মানুষ। ধর্মজীবনে প্রবল উৎসাহ থাকে। সব সময় ঈশ্বর ভক্তিপরায়ণ, আনন্দময় ও আত্মবিশ্বাসী। প্রায়ই উত্তরাধিকার সুত্রে আত্মীয়-স্বজনের অর্থ বা সম্পত্তি পেয়ে থাকেন। জাতকের জীবনে উন্নতির প্রধান অন্তরায় হল বিলাসিতা ও অমিতব্যয়িতা। এ বিষয়ে সংযত হওয়া প্রয়োজন। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

২/৫

অর্থচিন্তা বাড়তে পারে।

পরিবার

৪/৫

পরিবারে সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

সম্পর্ক

৩/৫

খুব বুঝে কথা বলুন, বিবাদের আশঙ্কা।

পেশা

১/৫

জীবিকার জন্য প্রচুর কষ্টভোগ কপালে রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement