০৬ জুন ২০২৩

আজ জন্মদিন হলে ( ০৬ জুন ২০২৩ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৭:২৪
Share:

আজকের দিন- ব্যবসায় চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে বাসরত কোনও বন্ধুর জন্য মনখারাপ। বন্ধুদের সঙ্গে আনন্দ লাভ। পেটের কষ্ট বৃদ্ধি। সংসারে অশান্তির যোগ, সাবধান থাকুন। কাজের চাপের জন্য ক্লান্তিবোধ। রক্তচাপ নিয়ে চিন্তা। সামাজিক সম্মান বাড়তে পারে। ব্যবসায় ওঠানামা থাকবে।

চরিত্র - জাতক নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হন। আত্মীয়-স্বজনের জন্য প্রচুর ত্যাগ স্বীকার করে থাকেন। এঁদের জীবনে উত্থান-পতন খুব কম। এঁরা একটু দীর্ঘসূত্রী হওয়ায় জীবনের অনেক শুভ সুযোগ নষ্ট করেন। এঁরা প্রায়ই তীক্ষ্ণ বুদ্ধিশালী, দৃঢ়প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হয়ে থাকেন।

এই বছর – অধিক চঞ্চলতার জন্য কোনও ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। বন্ধুর ব্যবহারে মনঃকষ্ট। কর্ম পরিবর্তনের জন্য চিন্তা বাড়বে। দাম্পত্য জীবনে সন্তান নিয়ে বিবাদ বাধতে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য ভয় বাড়তে পারে। প্রেমে মনোমালিন্যের যোগ। বন্ধুসংখ্যা বৃদ্ধি পাবে। বাড়িতে কোনও শোকের খবর আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে বড় আঘাত পেতে পারেন। চাকরির স্থানে কোনও সুখবর আসতে পরে। হিংস্র পশু থেকে সাবধান।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৩/৫

অর্থ নিয়ে একটু চাপ থাকতে পারে।

পরিবার

১/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে না।

সম্পর্ক

৩/৫

বাইরের লোকের কারণে সম্পর্কে বিবাদের আশঙ্কা।

পেশা

১/৫

জীবিকার প্রয়োজনে অনেক দূরে যেতে হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement