০৯ জুন ২০২৩

আজ জন্মদিন হলে ( ০৯ জুন ২০২৩ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১২:৩৭
Share:

আজকের দিন - প্রচুর সচেতন থাকা সত্ত্বেও ক্ষতির আশঙ্কা আছে। সন্তানদের সঙ্গে বেশি মেলামেশা করলে ভাল হবে। নিজের বুদ্ধিতে কাজ করুন অপরের বুদ্ধি না নেওয়াই শ্রেয়। ঠান্ডার ফলে নানা রোগের সৃষ্টি। এক বন্ধুর জন্য অপর এক বন্ধুর সঙ্গে বিচ্ছেদ হতে পারে। আইনজীবীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়।

চরিত্র - নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হয়। আত্মীয়স্বজনের জন্য প্রচুর ত্যাগস্বীকার করে থাকে। এদের জীবনে উত্থান-পতন খুব কম। এরা একটু দীর্ঘসূত্রী ধরনের হয়। ফলে জীবনের অনেক শুভ সুযোগ নষ্ট করে। এরা প্রায়ই তীক্ষ্ণ বুদ্ধিশালী, দৃঢ়প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হয়ে থাকে। ধর্মজীবনে প্রবল উৎসাহ থাকে। সব সময় ঈশ্বর ভক্তি পরায়ণ হয়।

এই বছর - বাড়ির কাজে প্রচুর অর্থ ব্যয়। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। এই বছরের অপরের প্রতি বিরোধী ভাব থাকতে পারে। সন্তানের জন্য ব্যয় বৃদ্ধি। পাশের বাড়ির লোকের সঙ্গে সম্পত্তি ব্যাপারে আলোচনা। ধর্ম ব্যাপারে দান। ব্যবসার দিকে কর্মচারী নিয়ে বিবাদ। প্রেমের জন্য ব্যাকুলতা বাড়তে পারে।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৩/৫

অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে।

পরিবার

১/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব ঠিক থাকবে না।

সম্পর্ক

৩/৫

তৃতীয় কোনও ব্যক্তির কারণে সম্পর্কে বিবাদের আশঙ্কা।

পেশা

১/৫

জীবিকার জন্য অনেক দূরে যেতে হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement