১৯ এপ্রিল ২০২৪

আজ জন্মদিন হলে ( ১৯ এপ্রিল ২০২৪ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১২:৩৬
Share:

আজকের দিন- প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ রয়েছে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। 

এই বছর- কাউকে সাহায্য করতে গিয়ে বিপদে পড়তে পারেন। কোনও কারণে লোকের কাছে হেনস্থা হতে হবে। বাড়িতে কিছু অর্থ নষ্ট হতে পারে। তবে, ব্যবসায় লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে। বাড়িতে অতিথি আসতে পারেন। ভাগ্যোন্নতির সুযোগ মিলতে পারে। কাজের চাপ প্রচুর বাড়বে। অপ্রিয় সত্য কথা বলার জন্য অশান্তি। জ্বর-জাতীয় রোগ বাড়তে পারে। আয় বৃদ্ধি। খারাপ কোনও কাজ করার জন্য পাড়ার লোকের কাছে বদনাম হতে পারে। কোনও ঝুঁকি নেবেন না, বিপদ ঘটতে পারে।

চরিত্র- জাতক ভোগবিলাসপ্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনৈতিক অনুমানশক্তি সম্পন্ন ও প্রেমিক। চেষ্টা করলে এঁরা ভাল শিল্পী, গায়ক চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারেন। এঁদের স্বাস্থ্য ভাল, রোগ-ব্যাধি বিশেষ হয় না। এঁরা একটু নির্জনতাপ্রিয়। এঁদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

১/৫

আর্থিক সমস্যা বাড়তে পারে।

পরিবার

৩/৫

পরিবারে কোনও সদস্যের জন্য বিবাদের যোগ।

সম্পর্ক

৪/৫

সম্পর্ক নিয়ে সকলের সঙ্গে আনন্দে থাকার দিন।

পেশা

৪/৫

পেশাগত ক্ষেত্রে অন্যের কাছ থেকে ভাল সাহায্য পাবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement