২৪ এপ্রিল ২০২৪

আজ জন্মদিন হলে ( ২৪ এপ্রিল ২০২৪ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ১২:৫৩
Share:

আজকের দিন- নিকট কারও কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। প্রতিযোগিতায় সাফল্য লাভ। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। দাম্পত্য জীবন সুখের হবে। ব্যবসার যোগ খুব ভাল দেখা যাচ্ছে। বন্ধুদের সঙ্গে ভাবনাচিন্তা করে মেলামেশা করুন, কেউ বিপদে ফেলতে পারেন। গবেষকদের জন্য ভাল সময়। প্রতিকূল পরিস্থিতি মানিয়ে চলুন। সামাজিক কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। চিকিৎসকদের জন্য সময় ভাল নয়। লটারিপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। হঠাৎ কোনও কারণে মন উদাসীন হয়ে পড়বে। 

এই বছর- পাশের বাড়ির লোকের সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা। ধর্মীয় কাজে দান করতে ইচ্ছা করবে। ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদ। প্রেমের ক্ষেত্রে ব্যাকুলতা বাড়তে পারে। অতিথির ব্যাপারে চাপ বাড়বে। ভূমিক্রয়ের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। তীর্থভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। ব্যবসায় লাভ বাড়তে পারে। গুরুজনের চিকিৎসার খরচ বৃদ্ধি পাবে। শরীর নিয়ে দুর্ভোগ। বাড়তি কাজের মুল্য পাবেন না। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। 

চরিত্র- জাতকের স্বাস্থ্য ভাল, রোগব্যাধি বিশেষ হয় না। এঁরা একটু নির্জনতাপ্রিয়। এঁদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক শান্তিপ্রিয়, তবে ভীরু নন। চাকরি অপেক্ষা ব্যবসাই জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। ধর্মভাব বেশি থাকলেও তা চাপা থাকে। খেতে ও খাওয়াতে খুব ভালবাসেন। জাতকের বিচার-বিশ্লেষণ শক্তি প্রবল। তুলা, মেষ, কুম্ভ, ও মিথুন রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়।

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য উত্তম প্রকার, আনন্দে কাটবে সারা দিন।

পরিবার

৪/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় থাকায় শান্তিলাভ।

সম্পর্ক

৩/৫

সম্পর্ক নিয়ে একটু চাপ বাড়তে পারে।

পেশা

১/৫

পেশাগত ক্ষেত্রে খুব সাবধানে চলুন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement