২৪ জুলাই ২০২৩

আজ জন্মদিন হলে ( ২৪ জুলাই ২০২৩ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৩:০৪
Share:

জাতক ভোগবিলাসপ্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, প্রখরঅনুমানশক্তি সম্পন্ন ও প্রেমিক। চেষ্টা করলে এঁরা ভাল শিল্পী,গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতাপ্রভৃতি হতে পারেন। এঁদের স্বাস্থ্য ভাল, রোগ-ব্যাধি বিশেষ হয়না।

এঁরা একটু নির্জনতাপ্রিয়। সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতকশান্তিপ্রিয়। এই বছর - বছরের মধ্যভাগে আর্থিক চাপ বাড়তে পারে। কাজেসাফল্য পেতে দেরি হতে পারে। ব্যবসায় পরিবর্তনের কারণে খরচবৃদ্ধি। প্রতিযোগিতায় জয়লাভ হতে পারে। কাজের ব্যাপারেকোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ। বড় কোনও শারীরিকসমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি আয় মন্দ হবেনা। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।  আজকের দিন - ইচ্ছা না থাকলেও ব্যয় হতে পারে। স্ত্রীর কারণেখুব ভাল আয়ের ব্যবস্থা হতে পারে। আহারের ব্যাপারে সংযত নাহতে পারলে স্বাস্থ্যের অবনতি দেখা দেবে। পারিবারিক জীবনসুখে কাটবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে।ধর্মালোচনায় মন দিতে পারলে শান্তি পাবেন। প্রতিবেশীদেরসঙ্গে মনোমালিন্য হতে পারে। পিতার সঙ্গে তর্ক না করাই ভাল। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৪/৫

অর্থভাগ্য উত্তম, আনন্দে থাকার চেষ্টা করুন।  

পরিবার

৩/৫

পরিবারে সকলের সঙ্গে সদ্ভাব বজায় রাখতে গেলে খুব চিন্তা করে চলতে হবে।  

সম্পর্ক

৩/৫

নতুন কোনও সম্পর্কে বিবাদের যোগ রয়েছে।

পেশা

১/৫

জীবিকার ক্ষেত্রে কষ্ট বাড়তে পারে।   

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement