২৮ সেপ্টেম্বর ২০২৩

আজ জন্মদিন হলে ( ২৮ সেপ্টেম্বর ২০২৩ )

আজ জন্মদিন হলে, দিনটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৯
Share:

আজকের দিন- ভ্রমণের জন্য দিনটি ভাল। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ রয়েছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। 

এই বছর- বাড়িতে কিছু অর্থ নষ্ট হতে পারে। তবে, ব্যবসায় আবার লাভের সম্ভাবনা। বাড়িতে অনেক অতিথি আসতে পারেন। ভাগ্যোন্নতির সুযোগ মিলতে পারে। কাজের চাপ প্রচুর বাড়বে। জ্বর-জাতীয় রোগ বাড়তে পারে। বছরের শেষ দিকে আয় বৃদ্ধি পাবে। 

চরিত্র- জাতক সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনৈতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। চেষ্টা করলে এঁরা ভাল শিল্পী, গায়ক চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারেন। এঁদের স্বাস্থ্য ভাল, রোগব্যাধি বিশেষ হয় না। এঁরা একটু নির্জনতাপ্রিয়। এঁদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক শান্তিপ্রিয়, তবে ভীরু নন। 

যাঁদের সঙ্গে আপনি জন্মদিন শেয়ার করেন

Advertisement

সম্পদ

৩/৫

অর্থভাগ্য খুব ভাল যাবে না।

পরিবার

১/৫

পারিবারিক জীবন খুব চাপের ভিতরে কাটতে পারে।

সম্পর্ক

৩/৫

সম্পর্কের ব্যাপারে চিন্তাভাবনা করে পা বাড়ান।

পেশা

৪/৫

জীবিকা নিয়ে দিনটি আনন্দে কাটাতে পারবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement