বৈশাখ থেকে শ্রাবণ মাসে জন্মালে জাতক জাতিকারা কী রকম প্রকৃতির হয়

এই মাসে জন্মালে জাতক জাতিকা সব সময় নিজের মতামতের ব্যপারে বিশেষ স্পষ্টতা দেখা যায় ।সব ব্যপারে উৎসাহ উদ্দীপণা লক্ষ্য করা যায়। এরা একঘেয়ামি পছন্দ করেন না। বয়সকালে কিছুটা খিটখিটে প্রকৃতির হয়ে পরে।

Advertisement

অসীম সরকার

শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০১৮ ০০:০১
Share:

বৈশাখ মাস: এই মাসে জন্মালে জাতক জাতিকা সব সময় নিজের মতামতের ব্যপারে বিশেষ স্পষ্টতা দেখা যায়। সব ব্যাপারে উৎসাহ উদ্দীপণা লক্ষ্য করা যায়। এরা একঘেয়ামি পছন্দ করেন না। বয়সকালে কিছুটা খিটখিটে প্রকৃতির হয়ে পড়ে।

Advertisement

জৈষ্ঠ্য মাস: এই মাস জন্মালে জাতক জাতিকার স্বভাব জেদি ও একগুঁয়ে হয়। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে এদের অর্থ সংক্রান্ত ব্যাপারে বেশ বাস্তববাদী ভূমিকা নিতে দেখা যায়। এরা খুব আত্মীয় স্বজন ভালবাসে।

আষাঢ় মাস: এই মাসের জাতক জাতিকা দ্বৈত বিপরীত অভিজ্ঞতা নিয়ে বড় হয়। সারাজীবনে আর্থিক ব্যপারে বেশ ওঠানামা থাকে। এরা সহজেই কম বেশী মুখ খারাপ করে থাকে। তা সে ইচ্ছা করেই হোক বা অনিচ্ছায়।

Advertisement

শ্রাবণ মাস: এই মাসে যে সব জাতক জাতিকা জন্মায় তাদের বেশীর ভাগ মামার বাড়িতে মানুষ হয়। এদের বাড়ী যে কোনও জলাশয়ের কাছে হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন