বাড়ির বাথরুমের দরজা খোলা রাখেন? জানেন এতে জীবনে কত সমস্যা আসতে পারে

বাথরুমের দরজা খোলা থাকলে বাথরুমের ভিতরের নেগেটিভ এনার্জি ঘরের পজিটিভ এনার্জিকে নষ্ট করে দেয়। এর ফলে বাড়ির বাসিন্দাদের মধ্যে অশুভ প্রভাব পড়তে থাকে।

Advertisement

শ্রীমতী অপালা

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৯ ০০:০৫
Share:

বাড়িতে বাথরুমের দরজা সব সময় খোলা রাখেন? তা হলে তো আপনার জীবন সমস্যা বহুল হবেই। যদি বাথরুম থেকে বেরিয়ে দরজা বন্ধ করার অভ্যাস না থাকে, তবে আজই এই কুঅভ্যাস ত্যাগ করুন। জানেন, শুধু মাত্র বাড়িতে বাথরুমের দরজা বন্ধ না করার অভ্যাস আপনাকে কত সমস্যার মুখে ফেলতে পারে?
বাথরুমের দরজা খোলা থাকলে জীবনে কী কী সমস্যা আসতে পারে—

Advertisement

আরও পড়ুন: জোড় না বিজোড়, বাড়ির দরজা, জানলা কেমন হওয়া উচিত

• বাড়িতে পুজো পাঠ যে কোনও আচার অনুষ্ঠান ঠিকঠাক ভাবে করা সত্ত্বেও কোনও শুভ ফল পাচ্ছেন না, এর জন্য দায়ী আপনার বাথরুমের দরজা খুলে রাখার কুঅভ্যাস। আপনি সারা দিন যত পুণ্য অর্জন করছেন তা বাথরুম থেকে বেরনো নেগেটিভ ভাইব্রেশন ধ্বংস করে দিচ্ছে। তাই শুভ ফল পাওয়া যাচ্ছে না।
• বাথরুমের দরজা খোলা থাকলে বাথরুমের ভিতরের নেগেটিভ এনার্জি ঘরের পজিটিভ এনার্জিকে নষ্ট করে দেয়। এর ফলে বাড়ির বাসিন্দাদের মধ্যে অশুভ প্রভাব পড়তে থাকে।
• স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ অতিরিক্ত পরিমাণে হওয়ার কারণ কোনও না কোনও ভাবে এই বাথরুমের দরজা খুলে রাখাকে কেন্দ্র করে হতে পারে।
• বাথরুমের দরজা সব সময় খোলা থাকলে ভীষণ ভাবে আর্থিক ক্ষতি হয়। আর্থিক উন্নতি সহজে হয় না।
• সন্তানদের ক্ষেত্রেও অশুভ প্রভাব বিস্তার করে। হাজার পড়াশোনা করা সত্ত্বেও পরীক্ষার ফল আশানুরূপ পাওয়া যায় না।
• বাথরুম থেকে বেরনো নেগেটিভ ভাইব্রেশন বাড়ির সদস্যদের অন্যদের কাছে নত করে রাখে এবং বার বার অপমানিত হতে হয়। চেনা পরিচিতি বা নিজেদের মানুষজনরা কখনোই সু-নজরে দেখে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন