উভয় হাতে জন্মদাগ থাকলে জাতক কী ধরনের ফল পেয়ে থাকেন

এঁদের যখন সময় ভাল থাকে, তখন এঁরা দান ধ্যান করেন, আবার সময় যখন খারাপ যায় তখন অন্যের কাছ থেকে ধার চাইতে বা সাহায্য নিতে লজ্জা বা দ্বিধা বোধ করেন না। এঁদের জীবনে আশা আকাঙ্খা বা চাওয়া পাওয়াগুলি আর পাঁচটা সাধারণ মানুষের মতোই। 

Advertisement

কৃষ্ণপ্রেম

শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৯ ০০:০৫
Share:

উভয় হাতে জন্মচিহ্ন বা জন্মদাগ থাকা বোঝায় ব্যালান্স হাত বা পারফেক্ট হাত। এঁরা অনেক বেশি ভাগ্যবান। উভয় হাতে জন্মচিহ্ন থাকার মানে দেওয়া ও নেওয়ার মধ্যে সাম্যতা রক্ষা করে চলতে পারা। এঁদের যখন সময় ভাল থাকে, তখন এঁরা দান ধ্যান করেন, আবার সময় যখন খারাপ যায় তখন অন্যের কাছ থেকে ধার চাইতে বা সাহায্য নিতে লজ্জা বা দ্বিধা বোধ করেন না। এঁদের জীবনে আশা আকাঙ্খা বা চাওয়া পাওয়াগুলি আর পাঁচটা সাধারণ মানুষের মতোই।

Advertisement

আরও পড়ুন:ডান হাতে জন্মদাগ বা জন্মচিহ্ন কী ধরনের ফল দিয়ে থাকে

এঁদের রক্ত সঞ্চালন খুব ভাল থাকে এবং স্বাস্থ্যও ভাল থাকে। তবে বয়সকালে ধমনী, শিরা, হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিতে পারে। উভয় হাতের করতলে জন্মচিহ্ন থাকলে, এঁরা জনগণের মধ্যমণি হয়ে জীবন কাটান। মানুষ সব সময় সব কাজে এঁদের কাছে পেতে চান। উভয় হাতের চেটোর পিছন দিকে যদি জন্মচিহ্ন থাকে, তখন এঁরা যে কোনও টিম ওয়ার্ক ভাল করে থাকেন। টিমের নেতা হিসেবে এঁদের খুব জনপ্রিয়তা থাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন