তুলা রাশির পুরনো বাড়ি এবং পুরনো গাড়ি কেনাবেচার পক্ষে শুভ

রাশি চক্রের সপ্তম রাশি তুলা। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে রাশির দ্বিতীয়ে। সহাবস্থান কেতুর। শুক্র ৪ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পরবর্তী ধনু রাশিতে অবস্থান করে ২৮ জানুয়ারি পরবর্তী মকর রাশিতে গমন করবে।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ০০:০৯
Share:

রাশি চক্রের সপ্তম রাশি তুলা। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে রাশির দ্বিতীয়ে। সহাবস্থান কেতুর। শুক্র ৪ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পরবর্তী ধনু রাশিতে অবস্থান করে ২৮ জানুয়ারি পরবর্তী মকর রাশিতে গমন করবে। ধনু (তৃতীয়) রাশিতে অবস্থান করছে বুধ এবং রবি। বুধ ৫ জানুয়ারি রাশি পরিবর্তন করে মকরে গমন করবে। মকরে অবস্থান করবে ২৪ জানুয়ারি পর্যন্ত। ২৫ জানুয়ারি পরবর্তী রাশিতে গমন করবে। রবি ১৪ জানুয়ারি পরবর্তী রাশিতে গমন করবে। মকর (চতুর্থ) রাশিতে একত্রে অবস্থান রাশি অধিপতি শনি এবং বৃহস্পতির। মেষ (সপ্তম) রাশিতে অবস্থান রাশি অধিপতি মঙ্গলের। বৃষ (অষ্টম) রাশিতে অবস্থান রাহুর।

Advertisement

রাশিতে মঙ্গল এবং শনির দৃষ্টি থাকায় মানসিক উত্তেজনা এবং হঠকারিতা থেকে সচেতনতা জরুরী।

দ্বিতীয় রাশিতে কেতু এবং শুক্রের অবস্থান মাসের প্রথমে ৪ জানুয়ারি শুক্রের রাশি পরিবর্তনের পর কেতুর অবস্থান মধ্যম ফল ধনস্থানের ক্ষেত্রে। লোহা, তেল, স্থাবর সম্পত্তি, চিকিৎসা, রাসায়নিক দ্রব্য ইত্যদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

Advertisement

চতুর্থ রাশির অধিপতি শনি তুলা রাশির বিশেষ শুভ ফলদায়ক গ্রহের নিজ ক্ষেত্রে শুভ অবস্থান। শুভ বাড়ি, জমি এবং যানবাহন সুখের ক্ষেত্রে। পুরনো বাড়ি এবং পুরনো যানবাহন কেনাবেচার পক্ষে শুভ।

পঞ্চম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান শুভ সন্তান সুখের ক্ষেত্রে। শুভ পড়াশোনার ক্ষেত্রে।

আরও পড়ুন: জানুয়ারি মাস কন্যা রাশির শিক্ষা, সন্তান এবং কর্মক্ষেত্র শুভ

রোগ, শত্রু, ধন, প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ। অর্থাৎ রোগ, শত্রু, ধন সমস্যা পরিশ্রান্ত করবে না। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতায় সাফল্যের সম্ভাবনা।

সপ্তম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থানে শুভ দাম্পত্য সুখের ক্ষেত্রে। মানসিক উত্তেজনা বৃদ্ধি পাবে। ফলে বাকবিতণ্ডার বিষয়ে সচেতনতা অবলম্বন জরুরী। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্র। প্রেমপ্রীতির ক্ষেত্রে উত্তেজনা বাকবিতণ্ডার বিষয়ে সচেতনতা জরুরী।

মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা ভাগ্যক্ষেত্রে।

দশম বা কর্ম রাশির সঙ্গে মঙ্গল এবং শনির দৃষ্টি সম্পর্ক মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা কর্মক্ষেত্রে। পরিশ্রম কর্মক্ষেত্রে সাফল্য দান করবে।

লাভ বা আয় রাশির অধিপতির অবস্থান অনুযায়ী মাসের প্রথম অর্ধে শুভ ফল প্রাপ্ত হলেও পরবর্তী কালে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন