Taurus

হঠকারিতা, বিভ্রান্তিমূলক সিদ্ধান্ত বা চিন্তা থেকে সাবধান থাকুন বৃষ রাশির জাতক

দ্বিতীয় রাশির অবস্থান অনুযায়ী মধ্যম ফল আশা করা যায় ধনস্থানের ক্ষেত্রে। লোহা, তেল, টেলিকম, যোগাযোগ, ইলেকট্রনিক্স ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ০৮:২৫
Share:

দ্বিতীয় রাশির অবস্থান অনুযায়ী মধ্যম ফল আশা করা যায় ধনস্থানের ক্ষেত্রে।

বৃষ রাশিচক্রের দ্বিতীয় রাশি। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে কুম্ভ (দশম) রাশিতে। সহাবস্থান করছে রবি। রবি আগামী ১৪ মার্চ এবং শুক্র আগামী ১৭ মার্চ রাশি পরিবর্তন করে পরবর্তী মীন রাশিতে গমন করবে। বৃষ রাশিতে অবস্থান করছে সপ্তম এবং দ্বাদশ রাশি অধিপতি মঙ্গল সহাবস্থান করছে রাহু। বৃশ্চিক (সপ্তম) রাশিতে অবস্থান করছে কেতু। মকর (নবম) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শনি। সহাবস্থান করছে বৃহস্পতি এবং বুধ। বুধ আগামী ১১ মার্চ রাশি পরিবর্তন করে পরবর্তী কুম্ভ রাশিতে গমন করবে।

Advertisement

রাশিতে রাহু এবং মঙ্গলের অবস্থান, হজম সংক্রান্ত সমস্যা, মানসিক উদ্বিগ্নতা, হঠকারিতা, বিভ্রান্তিমূলক সিদ্ধান্ত বা বিভ্রান্তিমূলক চিন্তাভাবনা থেকে সাবধান থাকুন। অকারণে বা সামান্য কারণে রাগান্বিত হওয়ার আশঙ্কা।

দ্বিতীয় রাশির অবস্থান অনুযায়ী মধ্যম ফল আশা করা যায় ধনস্থানের ক্ষেত্রে। লোহা, তেল, টেলিকম, যোগাযোগ, ইলেকট্রনিক্স ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

Advertisement

চতুর্থ রাশির অধিপতির নিজক্ষেত্রে দৃষ্টি শুভ মাতৃ সুখের ক্ষেত্রে। মায়ের মানসিক উত্তেজনা বৃদ্ধির আশঙ্কা। শুভ জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে।

পঞ্চম রাশি অধিপতির অবস্থান এবং পঞ্চম রাশির সঙ্গে বৃহস্পতি এবং রাহুর দৃষ্টি সম্পর্কে শুভ ফল আশা করা যায় সন্তান সুখ এবং পড়াশোনার ক্ষেত্রে। তবে দুই ক্ষেত্রেই কখনও কখনও বিভ্রান্তিমূলক চিন্তাভাবনার সম্ভাবনা। শুভ পড়াশোনার ক্ষেত্র।

ষষ্ঠ রাশির সঙ্গে শনির দৃষ্টি সম্পর্কে শুভ ফল আশা করা যায় রোগ, শত্রু এবং ঋণের ক্ষেত্রে। অর্থাৎ রোগ, শত্রু এবং ঋণের দ্বারা পরিশ্রান্ত হওয়ার সম্ভাবনা কম। প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতায় শুভ ফল লাভের সম্ভাবনা।

সপ্তম রাশিতে কেতুর অবস্থান এবং মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্কে দাম্পত্য সুখের ক্ষেত্রে খুব শুভ ফল আশা করা যায় না। হঠকারিতা, ক্রোধ, দাম্পত্য সুখহানির কারণ হতে পারে।

নবম রাশি অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থানে ভাগ্যক্ষেত্রে শুভফল লাভের সম্ভাবনা। কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা মাসের প্রথম ও দ্বিতীয় অর্ধে। আয় বা লাভের ক্ষেত্র শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন