Birth Chart

শরীর খারাপ থাকবে না ভাল? জুলাই মাসে ঋণ হতে পারে কোন কোন রাশির

মেষ রাশির মানসিক চাপ, উত্তেজনা, ক্রোধ বৃদ্ধির সম্ভাবনা। হজম এবং পেটের সমস্যায় ভোগার সম্ভাবনা প্রবল।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ০৮:২৬
Share:

প্রতীকী চিত্র।

মেষ রাশির মানসিক চাপ, উত্তেজনা, ক্রোধ বৃদ্ধির সম্ভাবনা। হজম এবং পেটের সমস্যায় ভোগার সম্ভাবনা প্রবল। ঋণ, শত্রু সংক্রান্ত বিষয়েও খুব শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম। প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র মধ্যম।

Advertisement

বৃষ রাশির পেটের সমস্যা হলেও তা সামান্য, উত্তেজনা এবং ক্রোধ বৃদ্ধি পাবে। ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে সমস্যার সম্ভাবনা নেই। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র শুভ।

মিথুন রাশির শারীরিক সমস্যা সামান্য থাকলেও, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে নাজেহাল হওয়ার সম্ভাবনা খুবই কম। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র শুভ।

Advertisement

কর্কট রাশির রোগ, ঋণ শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথমার্ধ শুভ হলেও পরবর্তী অর্ধ আশানুরূপ নয়। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও মাসের প্রথমার্ধ অধিক শুভ।

সিংহ রাশির রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথমার্ধ মধ্যম হলেও পরবর্তী অর্ধে শুভফল প্রাপ্তির যোগ। প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও মাসের দ্বিতীয়ার্ধ অধিক শুভ।

কন্যা রাশির রোগ, ঋণ, শত্রু সংক্রান্ত বিষয়ে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রও মধ্যম।

তুলা রাশির পেটের সমস্যায় ভোগার সম্ভাবনা প্রবল, (গ্যাসের সমস্যা, অমাশয়, হজমের সমস্যা)। ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যার ক্ষেত্রেও শুভফল প্রাপ্তির সম্ভাবনা খুব কম। প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র মধ্যম।

বৃশ্চিক রাশির রোগ, ঋণ, শত্রু সংক্রান্ত বিষয়ে ভোগার সম্ভাবনা খুবই কম। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র মধ্যম।

ধনু রাশির রোগ, ঋণ, শত্রু সংক্রান্ত বিষয়ে খুব শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম। প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও খুব শুভফল আশা করা যায় না। বিপরীত লিঙ্গের দিক থেকে শত্রুতা দেখা দিতে পারে।

মকর রাশির মস্তিষ্ক সংক্রান্ত সমস্যা নাজেহাল করতে পারে। মাসের দ্বিতীয়ার্ধে ক্রোধ বৃদ্ধি। ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথমার্ধ শুভ হলেও পরবর্তী অর্ধে আশানুরূপ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও মাসের প্রথম অর্ধ শুভ।

কুম্ভ রাশির রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথমার্ধের তুলনায় দ্বিতীয় অর্ধ অধিক শুভ। প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রেও মাসের দ্বিতীয়ার্ধ অধিক শুভ।

মীন রাশির রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। শুভ প্রতিযোগিতা, প্রতিদ্বন্ধিতার ক্ষেত্রেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন