Birth Chart

সেপ্টেম্বরে প্রেম আসবে না যাবে? কেমন যাবে দাম্পত্য জীবন?

মেষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতি গ্রহ শুক্র। দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনি এবং বৃহস্পতির। মাসের প্রথম সপ্তাহে শুক্র নিজ ক্ষেত্রে গমন করবে। দাম্পত্য সুখের ক্ষেত্রে খুবই শুভ ফল প্রাপ্ত হবে মেষ রাশির।

Advertisement

সুপ্রিয় মিত্র

শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ০৮:৪৩
Share:

প্রতীকী চিত্র।

মেষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতি গ্রহ শুক্র। দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনি এবং বৃহস্পতির। মাসের প্রথম সপ্তাহে শুক্র নিজ ক্ষেত্রে গমন করবে। দাম্পত্য সুখের ক্ষেত্রে খুবই শুভ ফল প্রাপ্ত হবে মেষ রাশির। বাদানুবাদ, বাকবিতণ্ডা, মাথা গরম মাসের প্রথমার্ধে সামান্য সমস্যা দিলেও পরবর্তী অর্ধে প্রেমপ্রীতির ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

Advertisement

বৃষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে অবস্থান করছে কেতু। দাম্পত্য সুখের ক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। মাসের প্রথম সপ্তাহ শুভ হলেও পরবর্তী সপ্তাহ থেকে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা প্রেমপ্রীতির ক্ষেত্রে। মনোমালিন্য, কথা কাটাকাটি থেকে সাবধানতা অবলম্বন জরুরী।

মিথুন রাশির দাম্পত্য সুখদাতা গ্রহ বৃহস্পতি। মাসের প্রথম সপ্তাহ শুভ হলেও পরবর্তী সপ্তাহে মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক। মাসের মধ্য ভাগে বৃহস্পতি নীচ স্থানে গমন করবে। দাম্পত্য সুখের ক্ষেত্রে আশানুরূপ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। প্রেমপ্রীতির ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

Advertisement

কর্কট রাশির দাম্পত্য সুখদাতা শনি নিজক্ষেত্রে শুভ অবস্থান করছে। রাহুর সঙ্গে দৃষ্টি সম্পর্ক, মাসের দ্বিতীয়ার্ধে বৃহস্পতির আগমন কর্কট রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে সুফল দান করবে। প্রেমপ্রীতির ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ রাশির দাম্পত্য সুখদাতা শনি নিজক্ষেত্রে শুভ অবস্থান করছে। দাম্পত্য সুখের ক্ষেত্রে অবস্থান করছে বৃহস্পতি। মাসের দ্বিতীয় অর্ধে বৃহস্পতির রাশি পরিবর্তনে সামান্য পরিবর্তন হলেও দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশির দাম্পত্য সুখদাতা গ্রহ বৃহস্পতি। দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনি এবং মঙ্গলের। মাসের দ্বিতীয় অর্ধে বৃহস্পতির নীচ রাশিতে গমনের ফলে দাম্পত্য সুখের ক্ষেত্রে খুব শুভ ফল আশা করা যায় না। শুভ ফল আশা করা যায় প্রেমপ্রীতির ক্ষেত্রে। মাসের দ্বিতীয় অর্ধের পর শুভত্ব বৃদ্ধি পাবে।

তুলা রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে খুবই শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। দাম্পত্য ক্ষেত্রে আবেগ, আসক্তি, প্রণয় বৃদ্ধির সম্ভাবনা। প্রেমপ্রীতির ক্ষেত্র শুভ।

বৃশ্চিক রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রেমপ্রীতির ক্ষেত্রে খুব শুভ ফল আশা করা যায় না।

ধনু রাশির মাসের প্রথম অর্ধ শুভ হলেও দ্বিতীয় অর্ধে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রেমপ্রীতির ক্ষেত্রে খুবই শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। তবে হঠকারিতা বা হঠাৎ সিদ্ধান্ত থেকে বিরত থাকুন।

মকর রাশির মাসের প্রথম অর্ধ মধ্যম হলেও পরবর্তী অর্ধে শুভ ফল আশা করা যায় দাম্পত্য সুখের ক্ষেত্রে। মধ্যম প্রেমপ্রীতির ক্ষেত্রে।

কুম্ভ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে গতানুগতিক ফল প্রাপ্তির সম্ভাবনা। তবে মাসের দ্বিতীয় অর্ধে মনোমালিন্য, বাদানুবাদ সংক্রান্ত সমস্যা থেকে নিষ্কৃতি পাওয়ার সম্ভাবনা। প্রেমপ্রীতির ক্ষেত্রে প্রথম অর্ধ শুভ হলেও পরবর্তী অর্ধ মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

মীন রাশির মাসের প্রথম সপ্তাহ শুভ হলেও পরবর্তী সপ্তাহ হইতে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা দাম্পত্য সুখের ক্ষেত্রে। প্রেমপ্রীতির ক্ষেত্রে প্রথম অর্ধ মধ্যম হলেও পরবর্তী অর্ধে শুভ ফল আশা করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন