মেষ রাশির পুরুষের প্রেম, বন্ধুত্ব ও বিবাহ কেমন হবে

দেখে নেওয়া রাশি ভেদে মেষ রাশির প্রেম, বন্ধুত্ব ও বিবাহ কেমন হতে পারে।

Advertisement

পার্থপ্রতিম আচার্য

শেষ আপডেট: ১৭ জুন ২০১৯ ০০:০০
Share:

জন্মকালে চন্দ্র মেষ রাশিস্থ হলে জাতক শ্যামবর্ণ, বৃত্তাকার চক্ষু, লঘু ও উষ্ণ দ্রব্য ভোজী, চঞ্চল, ভ্রমণ প্রিয়, কামুক, দুর্বল জানু, বলবান, সাহসী, স্ত্রী-প্রিয়, সেবাজ্ঞ, মানী, জলভীরু, যেমন আয় তেমন ব্যয়, ত্যাগশীল এবং চঞ্চল হয়। এখন দেখে নেওয়া রাশি ভেদে মেষ রাশির প্রেম, বন্ধুত্ব ও বিবাহ কেমন হতে পারে।

Advertisement

মেষ পুরুষ ও মেষ নারী: মেষ রাশির পুরুষ ও মেষ রাশির নারীর বন্ধুত্ব, প্রেম ও বিবাহ শুভ হয়। একই রাশির নারী-পুরুষ হওয়ায় এদের বোঝাপড়া হয় ভাল।

মেষ পুরুষ ও বৃষ নারী: বৃষের নারীরা সাধারণত জেদী হয়। মেষের বিপরীত চরিত্র হওয়ায় বৃষ রাশির নারীদের মধ্যে দ্বন্দ্ব লাগতেই পারে। তবে দু’জনের মধ্যে একবার বোঝাপড়া হলে এদের সম্পর্ক গভীর হতে পারে।

Advertisement

মেষ পুরুষ ও মিথুন নারী: মেষ পুরুষ একটু অহঙ্কারী আবার সাদা মনের মানুষ। মিথুন রাশির নারীরা সাধারণত একটু রোম্যান্টিক হয়। এর ফলে মেষের পুরুষরা এই রাশির নারীদের সন্দেহ করতেই পারে। সে ক্ষেত্রে বুঝতেই পারছেন এদের প্রেম, বন্ধুত্ব ও বিবাহ কেমন হবে।

মেষ পুরুষ ও কর্কট নারী: কর্কট নারীরা সাধারণত আত্মকেন্দ্রিক হয়। মেষ পুরুষের সঙ্গে মিলে গেলে এদের বোঝাপড়া ভালই হয়।

মেষ পুরুষ ও সিংহ নারী: মেষ পুরুষের সঙ্গে সিংহ নারীদের একবার বোঝাপড়া হয়ে গেলে এদের সংসার সুখের হয়। দুই রাশির নারী/পুরুষের ব্যক্তিত্ব প্রবল হওয়ায় অনেক ক্ষেত্রে গণ্ডগোল হয়।

মেষ পুরুষ ও কন্যা নারী: কন্যা রাশির নারীরা সাধারণত প্রেম ভালোবাসায় পটু হয়ে থাকে। সে ক্ষেত্রে মেষ রাশির জাতকের সঙ্গে ভাল বোঝাপড়া না হলে গণ্ডগোল দেখা দিতে পারে।

মেষ পুরুষ ও তুলা নারী: তুলা রাশির নারীরা সাধারণত জ্ঞানী ও সুন্দরী হয়। মেষ রাশির জাতক স্বভাবতই তার উপর আধিপত্য বিস্তার করতে চাইলে দু’জনের গণ্ডগোল দেখা দিতে পারে। তবে মানিয়ে গেলে সংসার সুখের হয়।

মেষ পুরুষ ও বৃশ্চিক নারী: বৃশ্চিক রাশির অধিপতি গ্রহ মঙ্গল। এই রাশির জাতক/জাতিকা সাধারণত নিজেদের মত দ্রুত পরিবর্তন করে। মেষ রাশির পুরুষের স্বভাবের সঙ্গে মিল হওয়ায় এদের সঙ্গে প্রায়ই মতের মিল হয়। ভুল বুঝলে সম্পর্কে বিচ্ছেদ হতে সময় লাগে না।

আরও পড়ুন: জ্যৈষ্ঠী পূর্ণিমার নির্ঘণ্ট ও সময়সূচি

মেষ পুরুষ ও ধনু নারী: মেষ পুরুষের সঙ্গে ধনু রাশির নারীর সাধারণত সম্পর্ক, প্রেম ও বিয়ে শুভ হয়।

মেষ পুরুষ ও মকর নারী: মেষ পুরুষের সঙ্গে মকর রাশির নারীর সম্পর্ক খুব ভাল হয়। মকর রাশির নারীরা মেষের সঙ্গে খুব সহজেই মানিয়ে চলতে পারে।

মেষ পুরুষ ও কুম্ভ নারী: কুম্ভ রাশির নারীরা সাধারণত কড়া মেজাজের হয়ে থাকে। মেষ পুরুষ তাদের উপর আধিপত্য প্রয়োগ করলে চাইলে অনেক সময় গণ্ডগোল লেগে যায়।

মেষ পুরুষ ও মীন নারী: মেষ রাশির পুরুষের সঙ্গে মীন রাশির নারীর প্রেম, বন্ধুত্ব ও বিবাহ সুখের হয় বলে অনেক ক্ষেত্রেই দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন