ফেব্রুয়ারি ২০২৩

আপনার এই মাস, ফেব্রুয়ারি ২০২৩

এই মাসটা কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের মাসিক রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১১:৪৯
Share:

আপনার এই মাস

ফেব্রুয়ারি ২০২৩

মেষ রাশি

আইনি কাজে সাফল্য আসতে পারে। দাম্পত্য জীবনে সুখের সময়  আসতে চলেছে। ব্যবসায় নতুন কিছু ঘটতে পারে। প্রেমের বিরহ আসতে পারে।

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

মানসিক চাপ বাড়তে পারে। কাজে সাফল্য পেতে দেরি হতে পারে। ব্যবসায় কিছু পরিবর্তনের জন্য খরচ বৃদ্ধি পাবে। প্রতিযোগিতায় জয়লাভ হতে পারে। 

আরো পড়ুন

মিথুন রাশি

অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। বাড়িতে অতিথির আগমন হতে পারে। একটু অর্থাভাব দেখা দিতে পারে। গাড়িচালকদের বিপদের ঝুঁকি আছে।

আরো পড়ুন

কর্কট রাশি

পুরনো রোগের জন্য প্রচুর কষ্ট পেতে হবে। অযথা অর্থক্ষতি হতে পারে। সন্তানের ভুল কাজের জন্য বাড়িতে অশান্তি বাধতে পারে। শত্রুর আপস প্রস্তাবে সাড়া দিতে পারেন। 

আরো পড়ুন

সিংহ রাশি

বন্ধুদের সঙ্গে আনন্দ লাভ। আপনার সাফল্যে অপরের হিংসা হবে। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসায় বাড়তি ধনলাভ হতে পারে। পড়াশোনায় মন বসবে না। 

আরো পড়ুন

কন্যা রাশি

বেকারদের কাজের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে বিশেষ আলোচনা। অতিরিক্ত ব্যয়ের কারণে মাথা গরম থাকবে। রক্তপাতের যোগ রয়েছে, একটু সাবধান থাকুন। 

আরো পড়ুন

তুলা রাশি

আইনি বিষয়ে আলোচনা হতে পারে। প্রতিবেশীদের কাছে সুনাম পাবেন। বন্ধুবিচ্ছেদের জন্য মনঃকষ্ট। কর্মে উন্নতি বজায় থাকবে। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

মনের ভুলে কোনও ক্ষতি হতে পারে। প্রেমের ব্যাপারে শুভ সঙ্কেত। নজর না দেওয়ার জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। বাঁকা পথে আয় না করাই ভাল হবে।

আরো পড়ুন

ধনু রাশি

কোনও কারণে ভয় বৃদ্ধি পাবে। অর্থসাহায্য পেতে পারেন। কাজের ব্যাপারে দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায় নতুন পরিকল্পনা করতে পারেন। 

আরো পড়ুন

মকর রাশি

বাড়িতে কিছু শুভ পরিবর্তন ঘটতে পারে। প্রেমের ব্যাপারে নতুন চিন্তাভাবনা করতে পারেন। ব্যবসার স্থানে শত্রুর জন্য কিছু ক্ষতি হতে পারে।

আরো পড়ুন

কুম্ভ রাশি

কোনও সুসংবাদ আসতে পারে। ব্যবসায় উন্নতির যোগ। কোনও জিনিস হারিয়ে যেতে পারে। বন্ধুমহলে সুনাম বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে। 

আরো পড়ুন

মীন রাশি

ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। চাকরির স্থানে ভুলের মাশুল গুনতে হতে পারে। জুয়া-জাতীয় খেলা থেকে দূরে থাকুন। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল খবর আসছে। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement