জ্যোতিষমতে পরপুরুষ বা পরনারীতে আসক্তির পিছনে যে কারণগুলি কাজ করে থাকে (শেষ অংশ) 

জন্মছকে যে নারী-পুরুষের দুর্বল মঙ্গল শনি ও রাহু দ্বারা কুপিত হলে সেই নারী বা পুরুষ কামতাড়িত হয়ে যে কোনও অনৈতিক ও অবৈধ সম্পর্কে কমবেশি জড়িত হয়ে পড়তে পারে।

Advertisement

কৃষ্ণপ্রেম

শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৯ ০০:০৫
Share:

৭) সপ্তমপতি যাদের রাহু বা কেতু সংযুক্ত হয়ে জন্মছকে আছে, তারা সম্পর্কের ক্ষেত্রে কখনও বিশ্বস্ত নয়। জীবনের কোনও না কোনও সময়ে এরা ব্যাভিচারে কমবেশি লিপ্ত হয়েই থাকে। যদি কোনও পুরুষের ক্ষেত্রে ভাল ভাবে ৭ম পতি রাহু যুক্ত থাকে বা প্রভাবিত হয়ে থাকে, তা হলে এরা বেশির ভাগ ক্ষেত্রে এদের থেকে বয়সে বড় নারীদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়ে থাকে।
৮) যাদের জন্মছকে ৭ম ভাবে বৃহস্পতি রাহু যুক্ত ভাবে অবস্থান করছে, মানে ছকে গুরুচণ্ডাল যোগ সৃষ্টি হয়েছে ৭ম ভাবে, সেই জাতক/জাতিকা যাকে বিবাহ করবে সে প্রতারণা করতে পারে, শুধু তাই নয়, সে জাতক/জাতিকাকে এমন ভাবে ঠকাবে যা আগে ভাবা যায়নি।
৯) জন্মছকে যে নারী-পুরুষের দুর্বল মঙ্গল শনি ও রাহু দ্বারা কুপিত হলে সেই নারী বা পুরুষ কামতাড়িত হয়ে যে কোনও অনৈতিক ও অবৈধ সম্পর্কে কমবেশি জড়িত হয়ে পড়তে পারে।

Advertisement

আরও পড়ুন: জ্যোতিষমতে পরপুরুষ বা পরনারীতে আসক্তির পিছনে যে কারণগুলি কাজ করে থাকে (প্রথম অংশ)

১০) জন্মছকে দ্বাদশে রাহু যদি অন্য অশুভ গ্রহ দ্বারা কুপিত হয়, সেই জাতক/জাতিকা ব্যাভিচারে লিপ্ত হবেই, সে নিজের স্বামী বা স্ত্রী ছেড়ে পরনারীতে বা পরপুরুষে গোপন সম্পর্কে লিপ্ত হবেই, এর জন্য স্ক্যান্ডাল ছড়াবে।
১১) সপ্তমে কুপিত মঙ্গল ঈর্ষার কারণে নিজের স্বামী বা স্ত্রীকে বিনা কারণে সন্দেহ করবে, নিজে নানা কুকার্যে লিপ্ত থাকবে। মঙ্গল কুমার গ্রহ, সে দাম্পত্য সম্পর্কে বিশ্বাস করে না, সপ্তমে মঙ্গল এই কারণে ভৌমদোষ সৃষ্টি করে থাকে। সপ্তমে মঙ্গল মানে আজীবন অতৃপ্ত থাকতে হবে। বেশ কিছু ক্ষেত্রে যে সব মহিলার সপ্তমে মঙ্গল থাকে তারা অনেকেই একাধিক পুরুষের সঙ্গে যৌনসম্পর্ক তৈরি করে থাকে।
১২) বিশেষ করে কোনও নারীর জন্মছকে কুপিত মঙ্গল থাকলে সেই নারী কামতাড়িত হয়ে বিবাহিত কোনও পুরুষের সঙ্গে যৌনকার্যে লিপ্ত হবে বা তাকে বিবাহ করার জন্য জেদাজেদি করবে।

Advertisement

আরও পড়ুন: কেমন যাবে আপনার চলতি মাস? জেনে নিন

১৩) শুক্র কোনও ভাবে মঙ্গল দ্বারা কুপিত হলে জাতক/জাতিকার কামতাড়না এতই প্রবল হয় যে এরা স্যাডিস্ট হতে পারে, নানা ভাবে পর্নোগ্রাফির শিকার হয়ে থাকে, কমবেশি অজাচারে লিপ্ত হয় কেউ কেউ। এদের কারও কারও পারিবারিক ইতিহাসে যৌন কেলেঙ্কারি থাক‌তে পারে পিতৃকূল বা মাতৃকূলে।
১৫) দুর্বল শুক্র কোনও ভাবে কোনও জন্মছকে রাহু অথবা শনি দ্বারা কুপিত হলে অবিশ্বাস্য রকমের চাপা যৌনতাড়না অনুভূত হয়ে থাকে। ক্ষেত্রবিশেষে নৈতিক অধঃপতন কারও মধ্যে পরিলক্ষিত হয়ে থাকে।
১৬) কোনও প্রাপ্তবয়স্ক পুরুষের জন্মছকে সপ্তমভাবে শুক্র যদি এমন ভাবে খুব খারাপ গ্রহদ্বারা কুপিত হয়ে থাকে, সে ক্ষেত্রে সেই পুরুষ এমন কোনও নারীকে ভালবেসে থাকে সেই নারী তখন অনেক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে রয়েছে।
১৭) যদি কোনও জাতকের জন্মছক কোনও শুভ গ্রহদ্বারা প্রভাবিত না হয়ে সপ্তম পতি ও ৬ষ্ঠ পতি যুক্তভাবে নবমে অবস্থান করে, তবে সেই জাতক বেশ কিছু মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে যায়, তাদের বেশির ভাগের বয়স জাতকের বয়সের থেকে অনেক বেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন