০৪ অক্টোবর ২০২২

আপনার আজকের দিন- ০৪ অক্টোবর, ২০২২

আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ২৩:৫১
Share:

আজকের দিন

০৪ অক্টোবর ২০২২

মেষ রাশি

ভুল কাজের জন্য অনুতাপ হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপ করার ফলে অসুস্থতা দেখা দিতে পারে। অসৎ কোনও লোকের জন্য আপনার বদনাম হতে পারে।

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বিস্তারের যোগ। হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। 

আরো পড়ুন

মিথুন রাশি

সংসারের কারণে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক-বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। 

আরো পড়ুন

কর্কট রাশি

ব্যয় বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। অপরের উপকার করতে গিয়ে বিপদ ঘটতে পারে। মামলা-মোকদ্দমার যোগ দেখা যাচ্ছে। 

আরো পড়ুন

সিংহ রাশি

ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা। 

আরো পড়ুন

কন্যা রাশি

ভাল কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। 

আরো পড়ুন

তুলা রাশি

সকলের কাছ থেকে ভালবাসা পাবেন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখউজ্জ্বল। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

বন্ধুর বিরোধিতা থেকে সাবধান থাকুন। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়। 

আরো পড়ুন

ধনু রাশি

বাড়িতে অতিথি আসতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে।

আরো পড়ুন

মকর রাশি

নিম্নতন স্তরের বিদ্যার ফল ভাল নয়। ব্যবসা বা অন্য  কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথাগরম করার ফলে, হাতে আসা কাজ ভেস্তে যাবে। 

আরো পড়ুন

কুম্ভ রাশি

সকাল থেকে ব্যয় বাড়তে পারে। সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই-বোনের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। দাম্পত্য সম্পর্কে উন্নতির যোগ। 

আরো পড়ুন

মীন রাশি

কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্র শুভ। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ হতে পারে। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement