০৬ অক্টোবর ২০২২

আপনার আজকের দিন- ০৬ অক্টোবর, ২০২২

আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১১:৪১
Share:

আজকের দিন

০৬ অক্টোবর ২০২২

মেষ রাশি

চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য অশান্তি বাড়তে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা। প্রেমিকার সঙ্গে তর্কে জয়লাভ করায় আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে।

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

অশান্তি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয় জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের কারণে অর্থব্যয় হতে পারে। 

আরো পড়ুন

মিথুন রাশি

লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে।

আরো পড়ুন

কর্কট রাশি

দাম্পত্য জীবনে অশান্তির যোগ। ব্যবসায় চাপ বাড়তে পারে। দুর্বুদ্ধির জন্য কোনও কাজ পণ্ড হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনঃকষ্ট।

আরো পড়ুন

সিংহ রাশি

অর্শের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় আয় বাড়বে। পত্নীর সঙ্গে বিবাদ নিয়ে মনঃকষ্ট। শরীরে কষ্টের কারণে কাজের প্রতি অনীহা আসতে পারে। 

আরো পড়ুন

কন্যা রাশি

চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক বাধতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা দেখা দিতে পারে। 

আরো পড়ুন

তুলা রাশি

শরীরে ব্যথা পাওয়ার জন্য ব্যবসায় সময় দিতে পারবেন না। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতির সময়। ব্যবসায় কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

চিকিৎসার খরচ নিয়ে চিন্তা। বন্ধুদের সঙ্গে বিবাদের যোগ রয়েছে। কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার। প্রিয়জনের জন্য মনঃকষ্ট।

আরো পড়ুন

ধনু রাশি

কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি সহৃদয় থাকবেন। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধুলায় নাম করার ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। 

আরো পড়ুন

মকর রাশি

কারও প্রতি বেশি উদারতা না দেখানোই ভাল হবে। ভ্রমণের সুযোগ বন্ধ হতে পারে। আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন, যাতে সকলের প্রীতিলাভ করবেন। 

আরো পড়ুন

কুম্ভ রাশি

আজ কোনও কাজের শুরু খুব ভাল হবে না। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য আলোচনা। 

আরো পড়ুন

মীন রাশি

ব্যবসায় দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। অর্শ-জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভাল হবে। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement