১০ সেপ্টেম্বর ২০২২

আপনার আজকের দিন- ১০ সেপ্টেম্বর, ২০২২

আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ২০:৩৯
Share:

আজকের দিন

১০ সেপ্টেম্বর ২০২২

মেষ রাশি

বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল হবে। ভ্রমণের সুযোগ বন্ধ হতে পারে। আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন যে সকলের প্রীতিলাভ করবেন। 

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

আজ কাজের শুরু খুব ভাল হবে না। কর্মের দিকে ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের বিষয়ে আলোচনা।

আরো পড়ুন

মিথুন রাশি

চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর সঙ্গে অশান্তি বাড়তে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা। 

আরো পড়ুন

কর্কট রাশি

অশান্তি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয় জনের ব্যবহারে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে থেকে ব্যয় হতে পারে।

আরো পড়ুন

সিংহ রাশি

ব্যবসায় কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি হতে পারে। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভাল।

আরো পড়ুন

কন্যা রাশি

দুর্বলতার সুযোগ নিতে পারেন লোকে। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুরা কিছু ক্ষতি করতে পারে। প্রেম প্রণয়ে বিবাদ বাড়তে পারে। 

আরো পড়ুন

তুলা রাশি

দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে।

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

অর্শের যন্ত্রণা বৃদ্ধি হতে পারে। কাজের দিকে নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল বুদ্ধির জন্য আয় হবে। গঠন মূলক কাজের জন্য উন্নতির পথে বাধা।

আরো পড়ুন

ধনু রাশি

ব্যবসায় অশান্তি বাড়তে পারে। কাজে অশান্তি বৃদ্ধি। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে তর্ক বাধতে পারে। 

আরো পড়ুন

মকর রাশি

শরীরে ব্যাথা পাওয়ার জন্য ব্যবসায় সময় দিতে পারবেন না। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতি। ব্যবসার দিকে কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার।

আরো পড়ুন

কুম্ভ রাশি

চিকিৎসার জন্য খরচ নিয়ে চিন্তা। বন্ধু বিবাদ যোগ রয়েছে। কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি। বাবার সাহায্যে বিপদ থেকে উদ্ধার হতে পারেন। প্রিয় জনের জন্য মনে কষ্ট বৃদ্ধি।

আরো পড়ুন

মীন রাশি

আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধুলোয় নাম করার ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement