১৩ সেপ্টেম্বর ২০২২

আপনার আজকের দিন- ১৩ সেপ্টেম্বর, ২০২২

আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১২:৩৫
Share:

আজকের দিন

১৩ সেপ্টেম্বর ২০২২

মেষ রাশি

ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর উপর কড়া নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয় করতে পারবেন। 

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

বিনা কারণে কারও সঙ্গে তর্ক বাধতে পারে। ভাই-বোনের সম্পর্কে চিড় ধরতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। 

আরো পড়ুন

মিথুন রাশি

সকাল থেকে শরীরে কষ্ট বাড়তে পারে। ব্যবসায় সাফল্য থাকলেও ব্যয়ও থাকবে প্রচুর। উচ্চশিক্ষার ক্ষেত্রে প্রচুর দূর এগোতে পারবেন। 

আরো পড়ুন

কর্কট রাশি

ব্যবসায় শত্রুর কারণে ক্ষতি হতে পারে। আজ কোনও বিষয়ে আপনাকে ছোটদের করুণার পাত্র হতে হবে। ঘরে-বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। 

আরো পড়ুন

সিংহ রাশি

অপরের কথায় মনঃকষ্টের যোগ। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যার সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। 

আরো পড়ুন

কন্যা রাশি

কোনও ভাল জিনিস উপহার পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য শুভ সময় চলছে, ভাল ফল পাওয়ার আশা রাখতে পারেন। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে।

আরো পড়ুন

তুলা রাশি

সকালের দিকে কিছু বাড়তি আয় হতে পারে। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যা আপনার মনে সংশয় সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

কোমরের নীচের অংশে যন্ত্রণা বাড়তে পারে। আজ আপনি মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পরিবারের মানুষ আপনাকে ভুল বুঝতে পারে। 

আরো পড়ুন

ধনু রাশি

চাকরির ব্যাপারে নতুন চেষ্টা করতে হবে। অনেক দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ সার্থক হতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। 

আরো পড়ুন

মকর রাশি

ব্যবসার ব্যাপারে একটূ সাবধান থাকা দরকার। নিজের বুদ্ধির জোরে শত্রুপক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য খুব অনুকূল সময়। 

আরো পড়ুন

কুম্ভ রাশি

স্ত্রীর কারণে মানসিক অবসাদের যোগ। হস্তশিল্পীদের নতুন কাজের জন্য প্রচেষ্টা। কর্মচারীদের সঙ্গে ভাল ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে।

আরো পড়ুন

মীন রাশি

মধুর কথা বলার জন্য সুনাম বাড়তে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয় হবে। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement