১৫ অক্টোবর ২০২২

আপনার আজকের দিন- ১৫ অক্টোবর, ২০২২

আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৭:০৫
Share:

আজকের দিন

১৫ অক্টোবর ২০২২

মেষ রাশি

ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের শুভ যোগ আসতে দেরি আছে। চোখের সমস্যায় ভোগান্তি। 

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। কর্মস্থানে ঝামেলা বৃদ্ধি। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে চিন্তার উদয়। 

আরো পড়ুন

মিথুন রাশি

সকালের দিক একটু ভাল ভাবে চললেও দুপুরের পরে বিবাদ হতে পারে। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। 

আরো পড়ুন

কর্কট রাশি

দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে না। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। 

আরো পড়ুন

সিংহ রাশি

ধর্মালোচনায় আনন্দ লাভ। মাত্রছাড়া আবেগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কার্যক্ষেত্রে জটিলতা কাটতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার যোগ। 

আরো পড়ুন

কন্যা রাশি

চুরির জন্য অর্থক্ষতি হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। 

আরো পড়ুন

তুলা রাশি

কর্মক্ষেত্রে আপনি মিশ্রফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা হতে পারে। অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

অগ্রপশ্চাৎ না ভেবে উপার্জনের রাস্তায় এগোবেন না। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। মাত্রাছাড়া কথা আপনার ক্ষতি ডেকে আনতে পারে। 

আরো পড়ুন

ধনু রাশি

কাজের চাপের জন্য সংসারে অবহেলা। আজ বন্ধুবিচ্ছেদ হতে হতে বেঁচে যাবেন। মা অথবা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। 

আরো পড়ুন

মকর রাশি

ব্যবসায় চাপ বৃদ্ধির সম্ভাবনা। ব্যবসার ব্যাপারে কোনও জরুরি সিদ্ধান্ত নিতে হতে পারে। সংসারে সুখশান্তি বজায় থাকবে না। সন্তানদের জন্য দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। 

আরো পড়ুন

কুম্ভ রাশি

সতর্ক না থাকলে চাকরির স্থানে সম্মানহানির যোগ। কোনও ব্যক্তি যেচে আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। 

আরো পড়ুন

মীন রাশি

নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা পণ্ড হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে গুরুজনের সঙ্গে তর্ক হতে পারে। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement