১৭ জুলাই ২০২৩

আপনার আজকের দিন- ১৭ জুলাই, ২০২৩

আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ২৩:৪৬
Share:

আজকের দিন

১৭ জুলাই ২০২৩

মেষ রাশি

উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সমাজে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের চিকিৎসার ব্যাপারে ব্যস্ত হতে পারেন।

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

খুব চিন্তাভাবনা করে লটারির টিকিট কাটতে পারেন। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি হতে পারে। নতুন কোনও উপায়ে উপার্জনের চেষ্টা না করাই ভাল হবে।

আরো পড়ুন

মিথুন রাশি

পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে বিশ্বাস করতে পারেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে।

আরো পড়ুন

কর্কট রাশি

অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। কোনও সামাজিক কাজের উদ্যোগ নিতে পারেন। খেলাধুলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। অংশীদারি ব্যবসায় না এগোনোই ভাল হবে।

আরো পড়ুন

সিংহ রাশি

আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সংযমী হতে না পারলে সমস্যা দেখা দিতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভাল সময়।

আরো পড়ুন

কন্যা রাশি

নিজের ভুলের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। ব্যবসার কাজে আনন্দ পাবেন। একাধিক কাজের বিষয়ে আলোচনা হতে পারে।

আরো পড়ুন

তুলা রাশি

গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় প্রচুর পরিশ্রম হতে পারে। প্রেমে জটিলতা দেখা দিতে পারে। ভ্রমণে হঠাৎ বাধা আসতে পারে।

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

ব্যবসায় ভাল আয়ের যোগ রয়েছে। প্রতিবাদী মনোভাবের জন্য সমাজে বদনাম হতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে।

আরো পড়ুন

ধনু রাশি

সঙ্গীতশিল্পীদের আয় বৃদ্ধি পাবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল হবে।

আরো পড়ুন

মকর রাশি

বাড়তি আয় করতে গিয়ে অর্থ নষ্ট হওয়ায় মনঃকষ্ট। অসৎ সঙ্গে পড়ে অর্থক্ষতি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে শান্তিলাভ।

আরো পড়ুন

কুম্ভ রাশি

রাজনীতির লোকেদের একটু সাবধানে থাকা দরকার, বিবাদে জড়াতে পারেন। ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে।

আরো পড়ুন

মীন রাশি

আপনার কোনও ভাল কাজের জন্য নিকটাত্মীয়ের গৌরব বৃদ্ধি পেতে পারে। শত্রুর মোকাবিলা করতে পারবেন না। নতুন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement