১৮ সেপ্টেম্বর ২০২২

আপনার আজকের দিন- ১৮ সেপ্টেম্বর, ২০২২

আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৮
Share:

আজকের দিন

১৮ সেপ্টেম্বর ২০২২

মেষ রাশি

নতুন কাজের যোগাযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। পরিবারে কারও ব্যবহারে আপনি আপ্লুত হবেন। সারা দিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। 

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

অতিরিক্ত জেদ থেকে বিপদ ঘটতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে সহকর্মীর কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় আজ পরিশ্রম একটু কম হতে পারে। 

আরো পড়ুন

মিথুন রাশি

কর্মক্ষেত্রে কোনও মহিলার জন্য উন্নতির যোগ। একটু সাবধানে চলাফেরা করা দরকার, মাথায় আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি প্রেম বৃদ্ধি। 

আরো পড়ুন

কর্কট রাশি

যন্ত্রণার উপশম ঘটতে পারে। প্রেমের ক্ষেত্রে বিবাদ মিটে যাবে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি নিলে লাভ বাড়তে পারে। 

আরো পড়ুন

সিংহ রাশি

দুশ্চিন্তা বাড়তে পারে। প্রিয়জন সম্পর্কিত কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। কাছাকাছি স্থানে ভ্রমণ হতে পারে। সামাজিক কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। 

আরো পড়ুন

কন্যা রাশি

দূরে কোথাও ভ্রমণে যাওয়ার জন্য খরচ বাড়তে পারে।  আত্মীয় সংক্রান্ত বিবাদের আশঙ্কা। প্রেমে অভিমান বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। 

আরো পড়ুন

তুলা রাশি

শরীরের যন্ত্রণার জন্য কাজের ক্ষতি হতে পারে। পুলিশ থেকে সাবধান থাকুন। অর্থব্যয় নিয়ে চিন্তা। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

অর্থক্ষতি হওয়ার সম্ভবনা। ব্যবসায় পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ। বন্ধুকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। 

আরো পড়ুন

ধনু রাশি

অতিরিক্ত কথা বিপদে ফেলতে পারে। রাজনৈতিক কোনও কাজের উদ্যোগ নিতে হতে পারেন। খেলাধুলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় ক্ষতি হতে পারে। 

আরো পড়ুন

মকর রাশি

দুপুরের পরে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে খুব বুঝে কথা বলবেন। বেশি কথায় সমস্যা হতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। 

আরো পড়ুন

কুম্ভ রাশি

নিজের কোনও ভুলের জন্য বাড়িতে অশান্তির যোগ। চাকরির কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের বিষয়ে আলোচনা হতে পারে। 

আরো পড়ুন

মীন রাশি

গাড়িচালকদের জন্য দিনটি ভাল হবে না। ব্যবসায় প্রচুর চাপ নিতে হতে পারে। প্রেমে জটিলতা কাটার সম্ভাবনা। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement