২০ অক্টোবর ২০২২

আপনার আজকের দিন- ২০ অক্টোবর, ২০২২

আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১২:৫৪
Share:

আজকের দিন

২০ অক্টোবর ২০২২

মেষ রাশি

সংসারে সুখশান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য দুশ্চিন্তা থাকলে তা কমে যেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। 

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। 

আরো পড়ুন

মিথুন রাশি

কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতির যোগ। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। 

আরো পড়ুন

কর্কট রাশি

যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যার শিক্ষার্থীরা সফলতা পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে। 

আরো পড়ুন

সিংহ রাশি

অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমের ক্ষেত্রে অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। 

আরো পড়ুন

কন্যা রাশি

সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ। 

আরো পড়ুন

তুলা রাশি

বুদ্ধির জোরে শত্রুকে পরাস্ত করতে পারবেন। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানি হওয়ার যোগ রয়েছে। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে তর্ক হওয়ায় মনখারাপ থাকবে। ভ্রমণে বাধা আসতে পারে। 

আরো পড়ুন

ধনু রাশি

ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে এবং তাতে উন্নতির সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। 

আরো পড়ুন

মকর রাশি

শরীরের কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মনঃকষ্ট। 

আরো পড়ুন

কুম্ভ রাশি

কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। সকাল দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন আসতে চলেছে। 

আরো পড়ুন

মীন রাশি

নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ লাভ। স্ত্রীর কাজের জন্য শান্তি পেতে পারেন। আর্থিক চাপ থাকবে। বাইরের লোকের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement