২৫ অগস্ট ২০২২

আপনার আজকের দিন- ২৫ অগস্ট, ২০২২

আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১২:৫৪
Share:

আজকের দিন

২৫ অগস্ট ২০২২

মেষ রাশি

আজ শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে, তবে খুব চিন্তা করে এগোতে হবে। কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। 

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

কোনও ভয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। স্ত্রীর জন্য বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন। দুঃস্থ কোনও ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে।

আরো পড়ুন

মিথুন রাশি

মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন। 

আরো পড়ুন

কর্কট রাশি

ভাল কোনও জিনিস নষ্ট হওয়ার যোগ। কোনও বন্ধুর দিক থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ নিয়ে চিন্তা। আপনার কোনও ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। 

আরো পড়ুন

সিংহ রাশি

আজ অপরকে খুশি করতে গিয়ে আত্মত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। যে কোনও প্রতিযোগিতামূলক কাজে সাফল্যের আশা রাখতে পারেন। 

আরো পড়ুন

কন্যা রাশি

ধর্মালোচনায় আপনার সুনাম বৃদ্ধি পাবে। মাত্রাছাড়া আবেগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। 

আরো পড়ুন

তুলা রাশি

সম্মানরক্ষা নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে্র সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

আপনার সঞ্চয়ের ইচ্ছা খুব বাড়তে পারে। দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। 

আরো পড়ুন

ধনু রাশি

ব্যবসায় লাভ থাকলেও অর্থ অপচয়ের সম্ভাবনা আছে। ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে।

আরো পড়ুন

মকর রাশি

মাথা থেকে কুচিন্তা দূর করুন। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। সন্তানদের বিষয়ে উদ্বেগ থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি নিয়ে চলতে হবে। 

আরো পড়ুন

কুম্ভ রাশি

আজ আধ্যাত্মিক কোনও কাজে যুক্ত হতে পারেন। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান হতে পারে। 

আরো পড়ুন

মীন রাশি

বিদেশযাত্রার জন্য আলোচনা হওয়ার সম্ভাবনা। অতিরিক্ত ক্রোধের জন্য হাতে আসা কোনও কাজ পণ্ড হতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement