২৯ সেপ্টেম্বর ২০২২

আপনার আজকের দিন- ২৯ সেপ্টেম্বর, ২০২২

আজকের দিনটা কেমন যাবে, জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের দৈনিক রাশিফলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন

শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১২:৫৯
Share:

আজকের দিন

২৯ সেপ্টেম্বর ২০২২

মেষ রাশি

দুর্জনের জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় সমস্যা বৃদ্ধি হতে পারে। চোখের রোগ বাড়তে পারে। 

আরো পড়ুন
Advertisement

বৃষ রাশি

সম্পত্তির অধিকার নিয়ে বিবাদ হতে পারে। অপমানিত হওয়ার  সম্ভাবনা। ব্যবসায় ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। 

আরো পড়ুন

মিথুন রাশি

গাড়িচালকেরা একটু সাবধানে গাড়ি চালান। বাড়তি খরচের জন্য চিন্তা বৃদ্ধি। প্রেমের জন্য সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। পিতা-মাতার জন্য দুঃখবোধ। 

আরো পড়ুন

কর্কট রাশি

অতিরিক্ত গর্বের কারণে বিবাদ বাধতে পারে। শেয়ার বাজারে চিন্তা বাড়তে পারে। পেটের কষ্ট বাড়তে পারে। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে।

আরো পড়ুন

সিংহ রাশি

সকাল থেকে শরীরে জড়তা বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। কাজের ব্যাপারে অস্থিরতা বাড়তে দেবেন না। ব্যবসায় শুভ যোগাযোগ আসতে পারে। 

আরো পড়ুন

কন্যা রাশি

প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে। কোনও ভাল জিনিস নষ্ট হতে পারে। বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। 

আরো পড়ুন

তুলা রাশি

রাজনীতির লোকেদের একটু চিন্তার কারণ দেখা দিতে পারে। বিদ্যার্থীদের বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। শরীরে অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসার প্রয়োজন। 

আরো পড়ুন

বৃশ্চিক রাশি

প্রেমের অশান্তি মিটে যেতে পারে। কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর।

আরো পড়ুন

ধনু রাশি

আজ কাউকে কথা দেবেন না, রাখতে পারবেন না। ধর্মীয় কাজে বিশেষ মনোযোগী হয়ে উঠবেন। কোনও বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য খুব উপযুক্ত সময়। 

আরো পড়ুন

মকর রাশি

গবেষণার কাজে সাফল্য। খুব নিকট কোনও মানুষের জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে।

আরো পড়ুন

কুম্ভ রাশি

আজ আপনার দ্বারা কোনও খারাপ কাজ হওয়ার আশঙ্কা রয়েছে। সৌখিনতার জন্য বাড়তি খরচ হতে পারে। ভাল বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার।

আরো পড়ুন

মীন রাশি

পিতার সঙ্গে সকাল থেকে বিবাদ বাধতে পারে। মহিলাদের নতুন কিছু শুরু করার ভাল সময় চলছে। কল্যাণকর কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। 

আরো পড়ুন
Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement